• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মেলা উপলক্ষে টিকিটে ২০ শতাংশ ছাড় বাংলাদেশ বিমানে


বিশেষ প্রতিনিধি এপ্রিল ১৭, ২০১৮, ১২:১৫ পিএম
মেলা উপলক্ষে টিকিটে ২০ শতাংশ ছাড় বাংলাদেশ বিমানে

ঢাকা : আগামী ১৯-২১ এপ্রিল অনুষ্ঠিতব্য বিমান বাংলাদেশ ট্রাভেল এ্যান্ড ট্যুরিজম মেলায় ৬টি আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সোমবার (১৬ এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনের এই মেলা উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন (টোয়াব) আয়োজিত দেশের সর্ববৃহৎ এই আন্তর্জাতিক পর্যটন মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মেলা উপলক্ষে দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণ পিপাসুদের জন্য ঢাকা থেকে ব্যাংকক, সিংগাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কোলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমি ক্লাসে বিমান ২০ শতাংশ ছাড় দেবে বাংলাদেশ বিমান।

বিটিটিএফ মেলায় বিমানের ষ্টল হতে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন ভাড়া ১৭ হাজার ৬৩১ টাকা, ঢাকা-সিংগাপুর-ঢাকা ২২ হাজার ৫৩৫ টাকা, ঢাকা-ইয়াংগুন-ঢাকা ২৪ হাজার ৩১৮ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ২০ হাজার ৪৬৯ টাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা ৯ হাজার ৯১৯ টাকা

এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৫ হাজার ২০১ টাকা এবং চট্টগ্রাম-কোলকাতা-চট্টগ্রাম ১০ হাজার ৫৮১ টাকায় টিকেট ক্রয় করা যাবে। টিকেট ক্রয়ের জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।

মেলা চলাকালীন বিমান ষ্টল হতে আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭ শতাংশ এবং অভ্যন্তরীণ রুটে ১০ শতাংশ ছাড়ে প্রযোজ্য বাজারমূল্যে টিকেট কেনা যাবে। মেলা পরিদর্শনে আসা দর্শনার্থীদের জন্য প্রবেশ টিকেটে র্যাফেল ড্র-এর মাধ্যমে সৌজন্য টিকিটেরও ব্যবস্থা থাকবে।

এছাড়া পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-লন্ডন-ঢাকা রুটে কাপল রিটার্ন টিকিট। বিমান স্টল থেকে সকল ধরণের ক্রেডিট কার্ডসহ নগদ মূল্যে টিকেট ক্রয় করা যাবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!