• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মেস থেকে বোমা ও অস্ত্রসহ যুবক আটক


যশোর প্রতিনিধি মার্চ ১২, ২০১৭, ০৮:১২ পিএম
মেস থেকে বোমা ও অস্ত্রসহ যুবক আটক

যশোর: যশোর সরকারি এমএম কলেজের পাশের তাহসিন মেস থেকে পুলিশ ২৫টি বোমা, বিদেশি পিস্তল, বোমা তৈরির সরঞ্জাম ও মাদক উদ্ধার করেছে। এসময় মানিক মণ্ডল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১২ মার্চ) বিকেলে এমএম কলেজের পেছনের খড়কী এলাকার তাহসিন মেসে অভিযান চালিয়ে বোমা ও অস্ত্রসহ ওই যুবককে আটক করা হয়। মানিক মণ্ডল শহরের ষষ্ঠীতলা পাড়ার মোহন মণ্ডলের ছেলে।

যশোর কোতোয়ালি থানায় এস আই মঞ্জুরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে এমএম কলেজের পেছনের খড়কী এলাকার তাহসিন মেসে অভিযান চালিয়ে প্রথমে বহিরাগত যুবক মানিককে আটক করে। পরে ওই মেসে তল্লাশি চালিয়ে একটি নাইন এমএম পিস্তল, ২ রাউন্ড গুলি, ২৫টি বোমা, ১টি রামদা, ১টি চাইনিজ কুড়াল, ৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং বিপুল পরিমাণ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, মানিক বহিরাগত। তিনি ওই মেসের নিশান নামে এক ছাত্রের কাছে প্রায় যাওয়া-আসা করতো। রোববার তিনি অস্ত্র, গুলি, মাদক নিয়ে এলে আশপাশের লোকজন বুঝতে পেরে পুলিশকে অবহিত করে। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে এসেছে। কোন নাশকতা করার পরিকল্পনা ছিল কিনা সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!