• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মেহেরপুরে অস্ত্র গুলি ও বোমাসহ সন্ত্রাসী গ্রেপ্তার


মেহেরপুর প্রতিনিধি ডিসেম্বর ৩০, ২০১৬, ১২:২২ পিএম
মেহেরপুরে অস্ত্র গুলি ও বোমাসহ সন্ত্রাসী গ্রেপ্তার

মেহেরপুরের গাংনী উপজেলার গোপালনগর মাঠের রাস্তা থেকে মনির হোসেন (২৭) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি শার্টারগান, দু’রাউন্ড কার্তুজ, দু’টি বোমা, দু’টি রাম দা ও লাইলোনের রশি ।

বৃহষ্পতিবার (২৯ ডিসেম্বর) দিনগত মধ্যরাতে গাংনী থানা পুলিশের একটি টীম তাকে গ্রেপ্তার করে। সে পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসী বলে জানায় পুলিশ। গ্রেফতার মনির হোসেন গাংনী উপজেলার কসবা পশ্চিম পাড়ার ওসমান মোল্লার ছেলে।

গাংনী থানার উপ পরিদর্শক (এসআই) শংকর কুমার ঘোষ জানান, মনির হোসেন একজন চিহ্নিত সন্ত্রাসী। সে ও তার দলের লোকজন গাংনী- হাটবোয়ালিয়া সড়কের গোপালনগর মাঠে আজ ভোরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে মর্মে সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স অভিযান চালায়। এসময় অন্যান্যরা পালিয়ে গেলেও ধরা পড়ে মনির। এসময় সেখান থেকে উদ্ধার করা হয়েছে একটি শার্টারগান, দু’রাউন্ড কার্তুজ, দু’টি বোমা, দু’টি রাম দা ও লাইলোনের রশি।

এ ব্যাপারে গাংনী থানায় একটি মামলাসহ মনির হোসেনকে মেহেরপুর আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে। মনিরের নামে মুজিবনগর থানায় ডাকাতি ও বোমা বিষ্ফোরণ, সদর থানায় দ্রুত বিচার আইনে ও গাংনী থানায় একটি হত্যা মামলা রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!