• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ৩ ডাকাত নিহত


মেহেরপুর প্রতিনিধি ডিসেম্বর ৬, ২০১৬, ১০:০১ এএম
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ ৩ ডাকাত নিহত

মেহেরপুরের গাঙনী উপজেলার বটতলা গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ভোররাতে উপজেলার পুরাতন মটমুড়া গ্রামে খবির উদ্দিনের ইটভাটার পাশে এ ঘটনা ঘটে।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, রাতে ১০-১২ জন ডাকাত মঠমুড়া গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ ওই গ্রামে অভিযান চালায়। অভিযানের বিষয়টি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। বন্দুকযুদ্ধে ঘটনাস্থলেই তিন ডাকাত নিহত হয়। এসময় অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত হয়েছেন ছয় পুলিশ সদস্য। পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি এলজি শাটার গান, দুই রাউন্ড গুলি, দুইটি রামদা ও দুইটি হাতবোমা উদ্ধার করে।

এদিকে মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। আহত পুলিশ সদস্যদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আনিসুর রহমান জানান, ছয় পুলিশ সদস্য স্প্লিন্টারবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!