• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মেহেরপুরে বোমাসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার


মেহেরপুর প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০১৭, ০১:০৭ পিএম
মেহেরপুরে বোমাসহ সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

মেহেরপুর: জেলার গাংনী এলাকার ডাকাত ও চাঁদাবাজ দলের মূল হোতা আব্দুর রহমানকে (৪২) আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে দুটি হাতবোমা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) গভীর রাতে সাহারবাটি গ্রামের সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আব্দুর রহমান গাংনী উপজেলার রংমহল গ্রামের মৃত সামাদ শেখের ছেলে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সে অস্ত্র মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ফেরারি আসামি। তার নামে গাংনী ও মেহেরপুর সদর থানায় চাঁদাবাজি, ডাকাতি ও বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রায় এক ডজন মামলা রয়েছে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সন্ত্রাসী ও চাঁদাবাজ আব্দুর রহমানকে ২০১৫ সালের ৩ মে রাতে এ উপজেলার করমদি গ্রাম থেকে একটি বন্দুক (ভারতীয়) ও পাঁচ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করেছিল পুলিশ। তার নামে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়। গত বছরের সেপ্টেম্বর মাসে মেহেরপুর জেলা জজ আদালত তাকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দেন। কিন্তু রায় ঘোষণার আগে থেকে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে সাহারবাটি গ্রামের সড়ক থেকে তাকে দুটি বোমাসহ গাংনী থানা পুলিশ গ্রেপ্তার করে। এ ব্যাপারে গাংনী থানায় তার নামে মামলা দায়ের করা হয়েছে। আজ তাকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!