• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২


মেহেরপুর প্রতিনিধি আগস্ট ২২, ২০১৭, ০১:৩৪ পিএম
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

মেহেরপুর: স্যালো ইঞ্জিনচালিত যান আলগামন উল্টে নিহত হয়েছে জাকিরুল ইসলাম (৪২) নামের এক কৃষক। এ ঘটনায় আরো দুই যাত্রী আহত হয়েছেন। এরা হচ্ছেন- গাংনী উপজেলার ঢেপা গ্রামের বাহার আলী ও তার মেয়ে মৌসুমি খাতুন (৩২)।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাকিরুল ইসলাম সদর উপজেলার হিজুলি গ্রামের আশকান আলীর ছেলে। তিনি জামায়ত সমর্থক। নাশকতার একটি মামলার আসামি হিসেবে হাজিরা দিতে তিনি মেহেরপুর আদালতে যাচ্ছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহত বাহার আলী জানান, একটি স্যালো ইঞ্জিনচালিত অবৈধ যান আলগামনে করে তিনিসহ ৬/৭ জন যাত্রী নিয়ে রাজনগর থেকে মেহেরপুরের দিকে যাচ্ছিলো। মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের ব্র্যাক অফিসের সামনে আলগামনটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

মেহেরপুর ফায়ার সার্ভিস কর্মিরা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাকিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত মৌসুমী গর্ভবতী। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন তার পিতা বাহার আলী। তাকে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবার কোনো মামলা কিংবা অভিযোগ করেননি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!