• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মেহেরপুরের গাংনীতে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা


মেহেরপুর প্রতিনিধি অক্টোবর ৩, ২০১৬, ১১:২৭ এএম
মেহেরপুরের গাংনীতে যুবদল নেতাকে কুপিয়ে হত্যা

মেহেরপুরের গাংনী পৌরসভায় ‘চাঁদা না দেওয়ায়’ এক যুবদল নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার রাতে কুপিয়ে আহত করার পর সোমবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানান গাংনী থানার ওসি আনোয়ার হোসেন। নিহত আবুল খায়ের (৩৫) গাংনী পৌর যুবদলের যুগ্ম সম্পাদক ও ইটভাটা ব্যবসায়ী ছিলেন।

গতকাল রোববার রাত ৯টার দিকে উপজেলার থানাপাড়ায় আবুল খয়েরের বাড়ির পাশে রাস্তায় খয়েরকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে দিবাগত রাত আড়াইটার দিকে মারা যান তিনি। নিহত আবুল খয়ের গাংনী পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও জেলার বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ইনসারুল হক ইনসুর বড় ভাই।

Zobadal

ইনসুর অভিযোগ, গাংনী বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ির কাছাকাছি পৌঁছলে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাঁর ভাইয়ের ওপর হামলা চালায়। হামলায় মোটরসাইকেল থেকে আবুল খয়ের পড়ে গেলে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে আহত করা হয়। এ সময় তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করা হয়।

পরে স্থানীয়রা আবুল খয়েরকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। তাঁর অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে রাতে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে রাত আড়াইটার দিকে মারা যান তিনি।

ইনসু জানান, এর আগে তাঁর ভাই খয়েরের মালিকানাধীন ইটের ভাটায় বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিল হামলাকারীরা। চাঁদার টাকা না দেওয়ায় প্রতিনিয়ত তারা প্রাণনাশের হুমকিও দিত। এ সব ঘটনার জের ধরে তাঁর ভাইয়ের ওপর হামলার ঘটনা ঘটে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, হামলাকারীদের সঙ্গে নিহত ব্যক্তির পূর্ববিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!