• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মেয়ে হাতিকে চুমু খাওয়ার সাধ মিটেছে তার! (ভিডিও)


বিচিত্র-সংবাদ ডেস্ক নভেম্বর ১৪, ২০১৭, ০১:০৬ পিএম
মেয়ে হাতিকে চুমু খাওয়ার সাধ মিটেছে তার! (ভিডিও)

ঢাকা: খুব শখ হয়েছিল হাতিকে চুমু খাওয়ার। শখও পূরণ হল। কিন্তু একজন তরুণের কাছ থেকে চুমু খেয়ে তো ক্ষেপে লাল হাতি। রেগে যাওয়ারই কথা। কোথায় এক হস্তী তাকে চুমু খাবে তা না। শেষে কিনা এক এই তরুণ। তারপর হাতির দাঁতের উপর পা রেখে তার গায়ে ওঠার চেষ্টা করে সে। আর সহ্য করতে না পেরে রেগে গিয়ে শুঁড় দিয়ে ওই তরুণকে শূন্যে ছুঁড়ে ফেলে দিল হাতি।

সেই ভিডিও এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা রাজ্যের থোদুপুঝার এক জঙ্গলে। হাতিকে দেখে তাকে আদর করার শখ জাগে ওই তরুণের মনে। কিন্তু মনে ভয়ও আছে। রেগে গিয়ে যদি কিছু করে ফেলে হাতি। 

তাই আগে পোষ মানানোর ফন্দি আঁটে সে। জঙ্গল থেকে কিছু কলা পাতা জোগাড় করে তা হাতির সামনে নিয়ে যায়। ওই তরুণের সঙ্গে থাকা আর এক বন্ধু ভিডিওটি তুলছিল।

ভিডিওতে দেখা গিয়েছে, কলাপাতা দেয়ার পর হাতিকে দু’বার চুমু খেতে যায় সে। তখনো কিছু করেনি হাতি। হয়তো ঘটনার আকস্মিকতায় হাতি কিছু বুঝে উঠতে পারেনি। এরপর হঠাৎ তার বাহুবলী হওয়ার শখ জাগে। ছবির কায়দায় হাতির দাঁতের উপর পা রেখে তার গায়ে ওঠার চেষ্টা করে। তখনই ঘটে বিপত্তি। শুঁড় দিয়ে ওই তরুণকে শূন্যে তুলে আছড়ে মারে সে। মারের চোটে ব্যাথা পেয়েছে ঠিকই। তবে এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছে সে। সূত্র: কলকাতা২৪

ভিডিও: 

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!