• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারধর


নাটোর প্রতিনিধি মে ২৭, ২০১৭, ০৭:০২ পিএম
মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারধর

নাটোর: গুরুদাসপুরে মেয়েকে উত্ত্যক্তর প্রতিবাদ করায় বাবাকে পিটিয়েছে নুরুল ইসলাম (১৫) নামে এক বখাটে ও তার লোকজন। গত বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর বাজারে শালিস বৈঠকে এ মারধরের ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার মাহফুজুর রহমান বলেন, তার মেয়ে নাজিরপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র নুরুল ইসলাম মাস খানেক আগে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নুরুল তার মেয়েকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। গত বুধবার বিদ্যালয় থেকে বাড়িতে ফেরার পথে ওই বখাটে তার মেয়েকে বাজে কথা বলে।

বিষয়টি নুরুলের বাবা আব্দুল হককে জানানো হলে বৈঠকের মাধ্যমে আপোষের আশ্বাস দেন তিনি। বৈঠকে বসলে ওই বখাটে নুরুল ও তার লোকজন কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাথারি কিলঘুষি মারে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এ ঘটনায় শুক্রবার (২৬ মে) রাতে গুরুদাসপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন নির্যাতনের শিকার মাহফুজুর রহমান।

উত্যক্তের শিকার ওই ছাত্রী জানায়, মাস খানেক আগে থেকে বিদ্যালয়ে এবং রাস্তায় বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করতো নুরুল। এ জন্য সে কিছুদিন বিদ্যালয়ে যায়নি। সর্বশেষ বুধবার বিদ্যালয় থেকে বাড়িতে ফেরার পথে ওই বখাটে তাকে বাজে কথা বলে। প্রেমে রাজি না হওয়ায় হুমকি দিতে থাকে। এমনকি খারাপ অঙ্গভঙ্গি দেখায়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস বলেন, অভিযোগ পেয়ে নুরুলসহ তার সহপাঠি মিল্টন (২০), মিজান (২৪), বাবু (২৫) ও আশরাফকে (৪৮) আটক করা হয়েছে। বাকি আসামিদের ধরতে অভিযান চলছে।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!