• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

মেয়েকে ছাড়া আপাতত কিছুই ভাবছেন না রানী!


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১০, ২০১৬, ০৪:৩০ পিএম
মেয়েকে ছাড়া আপাতত কিছুই ভাবছেন না রানী!

ঢাকা: সর্বশেষ ‘মারদানি’ নামের একটি ব্যবসাসফল সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় দেখা গিয়েছিল বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জীকে। ২০১৪ সালে মুক্তি পাওয়া সেই ছবির পর আর কোনো ছবিতে পাওয়া যায়নি তাকে। প্রায় আড়াই বছর ধরে সিনেমায় দেখা না পাওয়া রানী এখন কেমন আছেন, কি করছেন? কেউ কি জানেন?

হ্যাঁ। নিজের অবস্থান জানিয়ে টুইটে একটি চিঠি পোস্ট করলেন ‘কুচ কুচ হুতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী। সেখানে তার বর্তমান দিনকাল কিভাবে কাটছে তার একটি নমুনা দিয়েছেন।  

চলতি বছরে মেয়ে সন্তানের জন্ম দিয়েছেন রানী মুখার্জী। আর হঠাৎ করে গত দুই বছর ধরে চলচ্চিত্রে তার অনুপস্থিতির প্রধান কারণও মূলত নিজের মেয়ে আদিরার জন্ম। কারণ রানী ও তার স্বামী আদিত্য চোপড়া চান না যে মেয়েটি জন্মের শুরু থেকেই পিতৃ-মাতৃত্বের এতোটুকু সোহাগ বঞ্চনার শিকার হোক! আর মাতৃত্বের স্বাদ পেয়ে পুরোপুরি পরিবর্তন এসেছে রানীর মধ্যে। 

জীবন বদলে দিয়েছে নিজের প্রথম সন্তান আদিরা। এমন কথা জানিয়েছেন রানী নিজেই। স্বামী আদিত্য চোপড়া পরিচালিত ও প্রযোজিত ৯ ডিসেম্বর মুক্তি পাওয়া ছবি ‘বেফিকরে’র প্রচারণার অংশ হিসেবে মেয়ে আদিরার সাথে একটি ছবি পোস্ট করেন রানী। আর সেখানেই মেয়েকে নিয়ে কথায় কথায় জানান অনেক কিছু। 

মেয়ের জন্মের পর তার সাথে থাকতে থাকতে আগের চেয়ে শতগুণে ঠান্ডা মেজাজের হয়ে গেছেন জানিয়ে রানী তার চিঠিতে লিখেন, আদিরার জন্মের পর রাতারাতি আমি এখন আগের চেয়ে ঢের ধৈর্যশীল হয়ে গেছি।

মেয়েকে ছাড়া এই মুহূর্তে আর কিছু নিয়ে ভাবতে পারছেন না জানিয়ে তিনি আরো বলেন, আদিরাকে প্রচণ্ড ভালোবাসি। ওকে ছাড়া আমি শ্বাস নিতে পারি না। আমার জীবন সত্যিই সে পালটে দিয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!