• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মেয়েকে সঙ্গে নিয়ে ছবির মহরতে ডিপজল


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ১৬, ২০১৭, ০৫:১৫ পিএম
মেয়েকে সঙ্গে নিয়ে ছবির মহরতে ডিপজল

ঢাকা: দীর্ঘ বিরতির পর ফের সিনেমায় ফিরেছেন দেশের জনপ্রিয় অভিনেতা, প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। ফিরেই একের পর এক সিনেমায় অভিনয় ও প্রযোজনা করছেন তিনি। তবে সঙ্গে এবার যেনো পথ নির্দেশক হিসেবে আছে নিজের মেয়ে ওলিজা মনোয়ার!

ইদানিং সিনেমা বিষয়ক কাজে যেখানেই যাচ্ছেন ডিপজল, সেখানেই সঙ্গে তার মেয়ে ওলিজাকেও দেখা যাচ্ছে। এই যেমন ১৬ ফেব্রুয়ারি এফডিসিতে আয়োজিত ডিপজলের আসন্ন সিনেমা ‘দুলাভাই জিন্দাবাদ’-এর মহরত অনুষ্ঠানেও একমাত্র মেয়েকে নিয়ে উপস্থিত হলেন তিনি!

বৃহস্পতিবার দুপুর ১২ টায় বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ডিপজলের জন্য সেটি দুপুর তিনটা বাজে। আর যখন হলরুমে ডিপজল প্রবেশ করেন, তখন তার সঙ্গে দেখা যায় একমাত্র মেয়ে ওলিজাকেও!

অনুষ্ঠানে হাজির ছিলেন ‘দুলাভাই জিন্দাবাদ’-এর পরিচালক মনতাজুর রহমান আকবর, ওমর সানি, অমিত হাসান, মৌসুমী, চিত্রনায়ক বাপ্পি, বিদ্যা সিনহা মিমসহ অনেকেই। আর সেখানেই প্রায় তিন ঘন্টা দেরিতে এসে সবার সঙ্গে মিলিত ডিপজল ও ওলিজা। এসেই নতুন এই সিনেমাটির শুভ মহরত ঘোষণা করেন। 

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন মনোয়ার হোসেন ডিপজল। এতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা মৌসুমী। এছাড়া থাকবেন এই প্রজন্মের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী বাপ্পি ও মিম। ১৭ ফেব্রুয়ারি শুক্রবার থেকে সাভারে শুরু হবে ছবির শ্যুটিং!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!