• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মেয়ের আত্মহত্যা, সম্পর্ককে দায়ী করল বাবা!


ঝিনাইদহ প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৮, ১১:২১ পিএম
মেয়ের আত্মহত্যা, সম্পর্ককে দায়ী করল বাবা!

প্রতীকী ছবি

ঝিনাইদহ: মেয়ের আত্মহত্যার জন্য সম্পর্ককে দায়ী করলেন বাবা! বাবার দাবি, তার মেয়ে আত্মহত্যা করেনি। একই গ্রামের এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল, হয়ত সে কারণে মেয়ে আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দয়ারামপুর গ্রামে। তামান্না ইয়াসমিন (২০) নামে এক শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (১৫ জানুয়ারি) সকালে নিজ বাড়ি থেকে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

তামান্না উপজেলার দয়ারামপুর গ্রামের বজলুর রহমানের মেয়ে ও যশোর সরকারি মহিলা কলেজের ইসলামের ইতিহাস বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী ছিলেন।

ওই ছাত্রীর বাবা বজলুর রহমানের অভিযোগ, পারিবারিক কোনো কারণে আমার মেয়ে আত্মহত্যা করেনি। একই গ্রামের এক ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল, সম্ভবত ওই কারণে আমার মেয়ে আত্মহত্যা করেছে।

তিনি আরো জানান, অন্যান্য দিনের মতো রোববার (১৪ জানুয়ারি) রাতে খাওয়া শেষ করে নিজ ঘরে ঘুমোতে যায় তামান্না। সোমবার (১৫ জানুয়ারি) সকালে অনেক ডাকাডাকির পরও সাড়া না পেয়ে দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, সোমবার সকালে পুলিশ ওই ছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!