• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মোটরসাইকেল ছিনতাই, ছাত্রদল নেতা গ্রেপ্তার


বেরোবি (রংপুর) প্রতিনিধি এপ্রিল ২৩, ২০১৭, ০৯:৩৫ পিএম
মোটরসাইকেল ছিনতাই, ছাত্রদল নেতা গ্রেপ্তার

ঢাকা: মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমরান খান শ্রাবণসহ দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২৩ এপ্রিল) দুপুরে রংপুর নগরীর স্টেশন এলাকায় নিজ বাড়ি থেকে ইমরানকে গ্রেপ্তার করা হয়। ইমরান বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের স্নাতকোত্তরে অধ্যয়নরত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) এরশাদ আলী বলেন, সকালে কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মেহেদী হাসান মিলন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। নগরীর মডার্ন মোড় এলাকায় পৌঁছলে ৪/৫ জন ছিনতাইকারী তাকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়।

এসআই এরশাদ আরো বলেন, মিলনের লিখিত অভিযোগে সকালে সুজন খান নামে এলাকার এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। পরে সুজনের দেয়া তথ্যে তার বন্ধু ছাত্রদল নেতা ইমরান খান শ্রাবণের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তবে মোটরসাইকেলটি এখনও উদ্ধার করা যায়নি বলে জানান তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আল মুরসালিন মুন্না বলেন, ইমরানের বাসায় কয়েকজন বন্ধু ঘুরতে আসে। আর এ কারণেই সন্দেহবশত পুলিশ সকালে তাকে আটক করে।

এসআই এরশাদ আলী জানান, রাত সাড়ে ৭টা পর্যন্ত ইমরানকে কোতোয়ালি থানাতেই জিজ্ঞাসাবাদের জন্য রাখা হয়েছে।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!