• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মোটা-কালোও সুন্দর, প্রমাণ ভারতী! (ভিডিও)


বিনোদন ডেস্ক নভেম্বর ১০, ২০১৬, ০৪:৩৯ পিএম
মোটা-কালোও সুন্দর, প্রমাণ ভারতী! (ভিডিও)

ঢাকা: সৌন্দর্য নিয়ে আমাদের প্রচলিত ধারণা আছে। সাধারণত, ফর্সা রঙ, স্লিম ফিগার আর দীর্ঘদেহ। নারীদের ক্ষেত্রে সৌন্দর্যের এ ধারণাটা যুগ যুগ ধরেই চলে আসছে। বিশেষত, গণমাধ্যমে এভাবেই নারীর সংজ্ঞায়ন করা হয়।

তবে প্রচলিত এ ধারণাটাই বদলে দিয়েছেন ভারতের মডেলিং জগতের পরিচিত মুখ ভারতী সিং। এতোদিন তিনি সেন্স অব হিউমর দিয়ে দর্শকদের মন জয় করেছেন। তবে এবার স্ট্যান্ডআপ কমেডিতে ভেঙে দিলেন ছেলেদের আধিপত্য। নিজেকে চেনালেন অন্যভাবে।

অতিরিক্ত মোটা হওয়ার কারণে ছোট থেকেই তাকে শুনতে হয়েছে অসুন্দর শব্দটি। কেউ কোনোদিনই তার সামনে সুন্দর কথাটা বলেননি। কেননা, সারাবিশ্বে নারীর সৌন্দর্যের সংজ্ঞা নির্ধারণ করা হয়েছে কয়েকটি উপাদানে। এর মধ্যে রয়েছে কোমরের মাপ আর ফর্সা গায়ের রঙ। যেখানে প্রকৃত সৌন্দর্য নগণ্য। 

ভারতে জয়হোয়্যার বিউটি ক্রিমের অ্যাডে ভারতী নিজের সেসব দিনের কথাই বলেছেন। কীভাবে মোটি, হাতি, লাড্ডু শুনতে শুনতে বড় হয়ে উঠেছেন। এর মধ্যেই নিজেকে খুঁজে পেয়েছেন অন্যভাবে। আবিষ্কার করেছেন নিজের আত্মবিশ্বাস আর সৌন্দর্যকে।

জয়হোয়্যার বিজ্ঞাপনে তাই ভারতী আত্মবিশ্বাস নিয়ে বলছেন, ‘যে যাই বলুক না কেন তুমি সুন্দর। কোনো শব্দই তোমার সৌন্দর্যকে হারাতে পারে না।’ নিজের শরীর সৌন্দর্যের সঙ্গে যোগ হয়েছে প্রবল আত্মবিশ্বাস। এটাই তাকে অন্যমাত্রা দিয়েছে।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!