• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মোবাইলে পরিচয়, চাকরি কথা বলে নারীকে......


গাজীপুর প্রতিনিধি মে ২২, ২০১৮, ১০:২০ পিএম
মোবাইলে পরিচয়, চাকরি কথা বলে নারীকে......

প্রতীকী ছবি

গাজীপুর: রং নাম্বারে পরিচয়ের সূত্র ধরে এক নারীকে চাকরি দেয়ার কথা বলে প্রাইভেটকারের ভেতর ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে কবির হোসেন (৪৬) নামে একব্যক্তির বিরুদ্ধে। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার (২১ মে) রাত ১০টার দিকে মাওনা উড়াল সেতুর দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে।। মঙ্গলবার (২২ মে) দুপুরে নির্যাতিতা নারী বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত কবির হোসেন শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের আব্দুল বারেকের ছেলে।

নির্যাতিতা নারী জানান, তিনি একজন প্রসাধনী পণ্য বিক্রেতা। শ্রীপুর পৌর শহরের গড়গড়িয়া নতুন বাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। মাসখানেক কবির হোসেনের সঙ্গে মোবাইলের রং নম্বরে তার পরিচয় হয়।

এরপর থেকে চাকরি দেয়ার প্রলোভনে তার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ রাখতো কবির হোসেন। সোমবার (২১ মে) রাত ১০টার দিকে তাকে পোশাক কারখানায় চাকরির ব্যবস্থা করে দেয়ার কথা বলে মাওনা ওড়াল সেতুর কাছে আসতে বলে কবির। সেখানে যাওয়ার পর কবীর হোসেন তাকে একটি প্রাইভেটকারে তুলে ধর্ষণের চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে কবির হোসেনকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, ট্রিপল নাইনে (৯৯৯) ধর্ষণচেষ্টার তথ্য পাওয়া গেছে। পরে ঘটনাস্থল থেকে পুলিশ ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

অভিযুক্তের নামে শ্রীপুর থানায় দুটি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে মঙ্গলবার শ্রীপুর থানায় আরও একটি মামলা করেন। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!