• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোবাইলে সিনেমা দেখিয়ে শিশু ধর্ষণ, অতঃপর.....


সিরাজগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১৯, ২০১৭, ১০:৩৭ পিএম
মোবাইলে সিনেমা দেখিয়ে শিশু ধর্ষণ, অতঃপর.....

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: মোবাইলে সিনেমা দেখানোর প্রলোভন দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। জেলার এনায়েতপুর উপজেলায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত যুবক হলো- এনামুল হক (৩০)। তিনি উপজেলার বারুপুর দক্ষিণপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

শিশুটির পরিবার জানায়, সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে এনামুল তার মোবাইলে শিশুটিকে সিনেমা দেখানোর প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে হাতে পাঁচ টাকা ধরিয়ে দেয়। একপর্যায়ে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ওই যুবক শিশুটিকে ফেলে পালিয়ে যান। পরে শিশুটি বাড়ি ফিরে পরিবারের কাছে বিষয়টি জানালে ঘটনার দিন রাতেই তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক মো. আকরাম হোসেন বলেন, নির্যাতিতা শিশুটিকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ডাক্তারি রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

শিশুটির বাবা বলেন, ‘এনামুল ফুসলিয়ে তার মেয়েকে ধর্ষণ করেছে। এ ঘটনায় আমি বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা করেছি।

এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বলেন, ধর্ষণের অভিযোগে ওই যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। বর্তমানে তিনি পলাতক। এনামুলকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!