• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোরেলগঞ্জে বিজয় দিবস পালিত


মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি ডিসেম্বর ১৬, ২০১৭, ০৪:৪৬ পিএম
মোরেলগঞ্জে বিজয় দিবস পালিত

বাগেরহাট: যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যে মধ্যে দিয়ে বাগেরহাটের মোরেলগঞ্জে পালিত হয়েছে মহান বিজয় দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক কমৃসূচি পালন করেছে।

শনিবার দিনের শুরুতে রাত ১২টা ১ মিনিটি ২১ বার তোপধ্বনি ও উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুষ্পার্ঘ অর্পণের মধ্যে দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। 

পুষ্পার্ঘ অর্পনের পর শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা  নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. আলমগীর হুসাইন, থানা অফিসার ইন চার্জ মো. রাশেদুল আলম, জেলা পরিষদের সদস্য শাহাবুদ্দিন তালুকদার, আফরোজা আক্তার লিনা, উপজেলা কৃষি অফিসার অনুপম রায়, সমাজসেবা অফিসার মঞ্জুরুল হাচান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অশীস কুমার নন্দী, পল্লী বিদ্যুৎ ডিজিএম জুলফিকার রহমান, মোরেলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান এইচ এম মাহামুদ আলীসহ সরকারী-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলীসহ সুধিজন। 

সকাল ৭টায় বীর মুক্তিযোদ্ধা স ম কবির আহম্মেদ মধু, শহীদ আবু বকর ছিদ্দিক ও বীর প্রতীক মরহুম আলী আহমেদ খানের কবর জিয়ারত করা হয়। 

সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ চত্ত্বরে আনুষ্ঠানিকভাবে উপজেলা চেয়ারম্যান কর্তৃক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, কুঁজকাওয়াজ, শরীর চর্চা , ডিসপ্লে ও চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়।

পরে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জোহরবাদ জাতির মান্তি কামনায় মসজিদ, মোনাজাত ও মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!