• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মোরেলগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার


মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি আগস্ট ৩০, ২০১৬, ০৬:১২ পিএম
মোরেলগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেফতার

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক নূরুজ্জামান শেখকে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ গ্রেফতার শিক্ষককে মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে আদালতে প্রেরণ করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের ২০৮ নং গোদাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষক নুরুজ্জামান শেখ (৫২) সোমবার (২৯ আগস্ট) বিকেলে বিদ্যালয় ছুটির পর তৃর্তীয় শ্রেণীর এক ছাত্রীকে (১১) স্কুল ড্রেসের মাপ নেয়ার কথা বলে পার্শবর্তী রিনা বেগমের বাড়িতে নিয়ে য়ায়। এ সময় রিনা বেগম বাড়িতে না সুযোগে ওই শিক্ষক স্কুলছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। বাড়ির পার্শ্ববর্তী লোকজন ঘটনাটি টের পেলে লম্পট শিক্ষক পালিয়ে যায়। 

এদিকে স্থানীয়দের অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (৩০ আগস্ট) পুলিশ ওই স্কুলছাত্রীসহ তার অভিভাবককে থানায় নিয়ে আসে। অপরদিকে,  এলাকাবাসী বিয়টি উপজেলা শিক্ষা অফিসারকে অবহিত করলে তিনি সংশ্লিষ্ট ক্লাষ্টারের সহকারী শিক্ষা অফিসার মো. মামুনুর রহমান ও নজরুল ইসলামকে বিষয়টি সরেজমিনে তদন্তের  নির্দেশ দেন। 

মঙ্গলবার (৩০ আগস্ট) সরেজমিনে তদন্তকালে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিক্ষক নুরুজ্জামান পালিয়ে যাবার চেষ্টা করলেও পুলিশ তাকে গ্রেফতার করে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাশেদুল আলম জানান, স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের ও তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। উপজেলা শিক্ষা অফিসার মো.আনিছুর রহমান জানান, তদন্তে প্রমানিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!