• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মোশারফ করিম ও হাসানকে নিয়ে ফেসবুকে তোলপাড়


নিউজ ডেস্ক মে ১৯, ২০১৮, ১১:১০ এএম
মোশারফ করিম ও হাসানকে নিয়ে ফেসবুকে তোলপাড়

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েক সপ্তাহ ধরে রাজনৈতিক দলগুলোর কর্মীদের মধ্যে সহিংসতার খবর পাওয়া যাচ্ছে। এরইমধ্যে ওই নির্বাচনের সঙ্গে জড়িয়ে বাংলাদেশের জনপ্রিয় দুই অভিনেতা মোশারফ করিম এবং আ খ ম হাসানের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে ছড়িয়ে পড়েছে।

কৌশিক দত্ত নামের এক ভারতীয় নাগরিক তার ফেসবুকে ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘তৃণমূলের দুই সৎ ও নির্ভীক কর্মীকে গাছে বেঁধে পেটাল বিজেপির দুষ্কৃতীরা, তাঁদের অপরাধ একটাই তাঁরা তৃণমূল করে...। ছবিটা শেয়ার করে সবার কাছে পৌঁছে দিন, আর এদের দ্রুত আরোগ্য কামনা করুন।’

কৌশিক দত্ত যে ছবিটি ব্যবহার করেছেন সেটি শাহ মোহাম্মদ সংগ্রাম পরিচালিত ‘তখনো সূর্য ডোবেনি’ নাটকের একটি দৃশ্য। ওই দৃশ্যে মোশাররফ করিম ও আ খ ম হাসানকে একটি গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করা হয়। সেই ছবিটি কৌশিক দত্ত ফেসবুকে পোস্ট করে তাদের দু’জনকে তৃণমূল কর্মী দাবি করেছেন।

গত ১৬ মে বিকালে চাঞ্চল্যকর এই পোস্টটি দেওয়ার পর দ্রুত তা ভাইরাল হয়ে যায়। ইতোমধ্যে বহুবার শেয়ার হওয়া ওই পোস্টের ব্যাপক সমালোচনা হয়েছে দুই অভিনেতার ভক্তদের দিক থেকে।

ফেসবুকের ওয়াল থেকে জানা যায়, কৌশিক দত্ত পশ্চিমবঙ্গের নদীয়া জেলার নবদ্বীপের বাসিন্দা। তার ওয়াল দেখে ধারণা করা যায়, তিনি একজন কট্টর তৃণমূল সমর্থক এবং বিজেপিবিরোধী।

এই পোস্টটি যখন করেছেন তখন পশ্চিমবঙ্গের পঞ্চায়েত নির্বাচনের ভোট গ্রহণের পর ফলাফল গণনা শুরু হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!