• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মোশাররফ করিমের সঙ্গী হলেন মালয়েশিয়ান অভিনেত্রী


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১৫, ২০১৭, ১২:৫৩ পিএম
মোশাররফ করিমের সঙ্গী হলেন মালয়েশিয়ান অভিনেত্রী

মালয়েশিয়ার নুরহাসমিরা বিনতে আজমি ও মোশাররফ করিম

ঢাকা: নাটকে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গী হলেন মালয়েশিয়ান অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে মালয়েশিয়ান অবস্থান করছেন মোশাররফ। বিশ্রাম ও নিয়মিত চিকিৎসার জন্য গেলেও সেখানে সম্প্রতি অভিনয় করলেন দুটি নাটকে। এর মধ্যে একটি নাটকে তার সঙ্গ হয়েছেন মালয়েশিয়ান অভিনেত্রী।

নাটকের নাম ‘এখানে জীবনানন্দ নেই’। নাটকটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। এক ঘণ্টার এই নাটকে মোশাররফের বিপরীতে ছিলেন মালয়েশিয়ান অভিনেত্রী নুরহাসমিরা বিনতে আজমি।

শুধু তা-ই নয়, পরিচালক জানালেন, এতে কয়েকটি দৃশ্যে ইরান, জার্মানি ও ফিলিস্তিনের অভিনেতারাও অভিনয় করেছেন। মালয়েশিয়া থেকে মোশাররফ করিম মুঠোফোনে জানান, ‘নাটকের গল্পটি অন্য রকম। আর নাটকের গল্পের কারণে বিদেশি অভিনেত্রী যুক্ত হয়েছেন। তাঁদের সঙ্গে কাজ করে ভালোই লেগেছে।’

পরিচালক হিমেল আশরাফ জানালেন, ‘বিদেশি চারজনই পেশাদার অভিনয়শিল্পী। স্থানীয় এজেন্টের সঙ্গে যোগাযোগ করে তবেই তাঁদের নেওয়া হয়েছে। আর পেশাদার হওয়ার কারণে কাজটিও বেশ ভালো হয়েছে।’
 
‘এখানে জীবনানন্দ নেই’ নাটকটি রচনা করেছেন মাসুম শাহরিয়ার। আর বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন রোবেনা রেজা জুঁই। তবে শুধু একটি একক নাটক নয়, শামীম জামান পরিচালিত একটি ধারাবাহিক নাটকেও অভিনয় করেছেন মোশাররফ করিম। শুটিং শেষ করে এ সপ্তাহেই দেশে ফেরার কথা রয়েছে তাঁর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!