• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মোস্তাফিজের মুম্বাইয়ের সামনে দিল্লি


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৪, ২০১৮, ০৫:০৮ পিএম
মোস্তাফিজের মুম্বাইয়ের সামনে দিল্লি

প্রতীকী ছবি

ঢাকা: দু’দলই এখনও অবধি জয়হীন রয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচে নাটকীয়ভাবে হেরেছে চেন্নাই সুপার কিংসের কাছে। দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে স্বল্প রান করেও ম্যাচ জমিয়ে তুলে হেরেছে। একই অবস্থা গৌতম গম্ভীরের দিল্লি ডেয়ারডেভিলসের। পার্থক্য হলো দুটি ম্যাচেই মুম্বাই জেতার মতো অবস্থা তৈরি করেছিল। সেখানে গম্ভীরের দিল্লি দুটি ম্যাচে সহজেই হেরেছে।

মুম্বাই-দিল্লি দু’দলের কাছেই ম্যাচটি হয়ে দাঁড়িয়েছে ঘুরে দাঁড়ানোর। শনিবার (১৪ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় ম্যাচটি শুরু হবে।

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন দুর্দান্ত খেলা হার্দিক পাণ্ডিয়া। এজন্য তাঁকে হায়দরাবাদের বিপক্ষে দেখা যায়নি। এখনও তিনি পুরোপুরি ফিট নন। তাই দিল্লির বিপক্ষে হার্দিককে না পাওয়ার সম্ভাবনাই বেশি।

প্রথম ম্যাচে একটু খরুচে বোলিং করলেও হায়দরাবাদের বিপক্ষে চেনা মোস্তাফিজকে দেখা গেছে। শেষ দুই ওভারে হায়দরাবাদের জয়ের জন্য দরকার ছিল ১২ রান। এমন অবস্থায় মোস্তাফিজ ১৯ তম ওভার করে মাত্র ১ রান দিয়ে তুলে নিয়েছিলেন ২ উইকেট। শেষ ওভারে ১১ রান থাকার পরও মুম্বাইকে জয় এনে দিতে পারেননি বেন কাটিং।

মোস্তাফিজ ৪ ওভার  হাত ঘুরিয়ে সেদিন ২৪ রান দিয়ে নিয়েছিলেন ৩ উইকেট। সময়ের সঙ্গে সঙ্গে ফিজের কাটার যে ধারালো হচ্ছে সেটি বোঝাই যাচ্ছে। এরই মধ্যে রোহিত শর্মার বিশ্বাসের জায়গাও অর্জন করছেন। তাই নিশ্চিতভাবেই দিল্লির বিপক্ষে একাদশে থাকছেন বাংলাদেশের কাটার মাস্টার।

মুম্বাই (সম্ভাব্য): রোহিত শর্মা (অধিনায়ক), এভিন লুইস, ইশান কিষান (উইকেটরক্ষক), সুরাইয়াকুমার যাদব, ক্রণাল  পাণ্ডিয়া, হার্দিক পাণ্ডিয়া/বেন কাটিং, কাইরণ পোলার্ড, মিচেল ম্যাকক্লেনাঘান/প্রদীপ সাংওয়ান, মায়ঙ্ক মার্কান্ডে, জসপ্রীত বুমরাহ ও মোস্তাফিজুর রহমান।

সোনালীনিউজ/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!