• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ম্যাককালাম ফিরলেও গেইলের ব্যাটে ঝড়


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২১, ২০১৭, ০৬:২৯ পিএম
ম্যাককালাম ফিরলেও গেইলের ব্যাটে ঝড়

ফাইল ছবি

ঢাকা: মাত্র একদিন আগেই তাদের ব্যাটিং তান্ডব স্ব চোখে দেখেছে মিরপুররের দর্শকরা। ২৪ ঘন্টা না পেরুতেই আবার রংপুর রাইডার্সের হয়ে ব্যাট হাতে ঝড় তুলতে মাঠে নেমেছেন টি-টোয়েন্টির দুই বিশ্বসেরা ওপেনার ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম। এই রিপোট লিখা পর্যন্ত ১ উইকেট হারিয়ে ৭১ রান করেছে মাশরাফির দল। গেইল ২৭ বলে ৫১ এবং মোহাম্মদ মিথুন ৭ বলে ৮ রানে অপরাজিত আছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৪তম ম্যাচে টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ঢাকা ডায়নামাইটস। ব্যাট করতে নেমে শুরুতেই একবার জীবন পান ক্রিস গেই। এরপরই শুরু করেন তান্ডব। তবে মাত্র ৬ রান করে ফিরে গেছেন ব্রেন্ডন ম্যাককালাম।

এবারের আসরে লিগ পর্বে এটি ঢাকার অষ্টম ম্যাচ। ৭ খেলায় ৪ জয়ে ৯ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ঢাকা। আর ৫ খেলায় অংশ নিয়ে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের পঞ্চম স্থানে রংপুর।

রংপুর রাউডার্স: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিথুন, শাহরিয়ার নাফিস, সোহাগ গাজি, রুবেল হোসেন, জিয়াউর রহমান, রবি বোপারা, থিসারা পেরেরা ও লাসিথ মালিঙ্গা।

ঢাকা ডায়নামাইটস: সাকিব আল হাসান (অধিনায়ক), শহীদ আফ্রিদি, এভিন লুইস, মেহেদি মারুফ, কুমারা সাঙ্গাকারা (উইকেটরক্ষক), সুনীল নারাইন, জহিরুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, কাইরন পোলার্ড, নাদিফ চৌধুরি, আবু হায়দার ও মোহাম্মদ আমির।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!