• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ম্যানইউকে রক্ষা করলেন ইব্রাহিমোভিচ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৬, ২০১৭, ০৮:৩৭ পিএম
ম্যানইউকে রক্ষা করলেন ইব্রাহিমোভিচ

ঢাকা: ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে দেন জেমস মিলনার। দ্বিতীয়ার্ধের শেষভাগে এসে গোল আদায়ের মাধ্যমে ইউনাইটডকে সমতায় ফিরিয়ে আনেন প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) ছেড়ে আসা সুইডিশ তারকা ইব্রাহিমোভিচ। ফলে ১-১ গোলে ড্র হয় ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচটি। এ ড্রয়ের ফলে লিগে টানা সাত ম্যাচে অপরাজিত থাকল ইউনাইটেড। তবে এর আগে টানা ছয় ম্যাচে জয়ের ধারা থেকে ছিটকে পড়ল হোসে মরিনহোর শিষ্যরা।

খেলা শেষে ইউনাইটেড কোচ মরিনহো বলেন, ‘আপনি যখন পিছিয়ে যাবেন তখন শেষ মুহূর্তের গোল পাওয়াটিকে জয় পাবার মত মনে করবেন। তবে দিন শেষে বলতেই হবে যে আমরা পয়েন্ট খোয়ালাম। কারণ আমরা পূর্ণ তিন পয়েন্টের জন্য লড়াইয়ে নেমেছিলাম। তবে শেষ পর্যন্ত পয়েন্ট অর্জিত হওয়ায় অন্তত তৃপ্তি নিয়ে ঘরে ফিরতে পারব।’

এ ফলাফলে মরিনহোর ক্লাবটি পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থান অক্ষুন্ন রেখেছে। অপরদিকে তালিকার তৃতীয় অবস্থানে ওঠে এসেছে লিভারপুল। গোল ব্যবধানে এগিয়ে থেকে তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে টোটেনহ্যাম হটস্পার। তাদের সঙ্গে ৭ পয়েন্টের ব্যবধান রচনা করে ৫২ পয়েন্ট নিয়ে তালিকার শির্ষে রয়েছে চেলসি।

এদিকে সান্ডারল্যান্ড ও প্লেমাউথ আর্জিলির সঙ্গে ড্র এবং সাউদাম্পটনের কাছে হেরে যাবার পর টানা চার ম্যাচ জয়হীন রইল লিভারপুল। তবে এখনো ইউনাইটেডের সঙ্গে ৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে রয়েছে জার্গেন ক্লপের শিষ্যরা। খেলা শেষে লিভারপুল কোচ বলেন, ‘খেলা শুরুর আগে অনেকেই মনে করেছিল আমরা ইউনাইটেডের কাছে হেরে যাব। কারণ সম্প্রতি তারা দারুণ ফর্ম প্রদর্শন করছিল। আমরাও আমাদের কিছু সমস্যার বিষয়ে জানি। এমন এক পরিস্থিতিতে আজকের এই পারফর্মেন্সটি ভালই বলতে হবে।’

ম্যাচের ২৬তম মিনিটে পিছিয়ে পড়ে স্বাগতিকরা। নিজেদের ডি বক্সে ফরাসি তারকা পল পগবার হাতে বল লাগলে পেনাল্টি পায় লিভারপুল। সেখান থেকেই গোল করে দলকে এগিয়ে দেন মিলনার।

পিছিয়ে পড়ার পর দীর্ঘ সময় ধরে কোন গোল না পাওয়ায় পরাজয়ের শংকা নেমে আসে স্বাগতিক শিবিরে। তবে ফের চমক দেখিয়ে ইউনাইটডকে পথ দেখান ইব্রাহিমোভিচ। ৮৪তম মিনিটে জটলা থেকে ফিরে আসা বল হেডের সাহায্যে জালে জড়ান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!