• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মৎস্যজীবী লীগের সম্মেলন সেপ্টেম্বরে


বিশেষ প্রতিনিধি মে ১৩, ২০১৭, ০৯:১৫ পিএম
মৎস্যজীবী লীগের সম্মেলন সেপ্টেম্বরে

ঢাকা: আগামী সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে আওয়ামী মৎসজীবী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ১০১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১৩ মে) বিকেল ৪টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে মৎস্যজীবী লীগের সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপদেষ্টা পরিষদের সদস্য শ্রী মুকুল বোস, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন। 

সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহের মধ্যে আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠানের কর্মসূচি ঘোষণা করেন। 

সম্মেলন উপলক্ষে নারায়ণ চন্দ্র চন্দকে আহ্বায়ক, মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, শেখ আজগার লস্কর, খন্দকার আজিজুল হক হীরা, রফিকুল ইসলাম খাঁ ও আবুল বাশারকে যুগ্ম-আহ্বায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। 

মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ইতিপূর্বে গঠিত আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। 

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!