• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে কোন সিক্যুয়েন্স করছেন শাকিব-বুবলী?


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৫, ২০১৭, ০৮:৫৭ এএম
ময়মনসিংহে কোন সিক্যুয়েন্স করছেন শাকিব-বুবলী?

ঢাকা: সম্প্রতি থাইল্যান্ড থেকে ‘মাস্ক’ সিনেমার শুটিং করে দেশে ফিরলেন শাকিব খান। এরপর মঙ্গলবার (২১ নভেম্বর ) রাশেদ রাহার ‌‘নোলক’ সিনেমার মহরতে যোগ দেন।  বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নোয়াখাইল্যা মাইয়া বুবলীকে ময়মনসিংহ  নিয়ে কোন সিক্যুয়েন্স করছেন ‘চিটাগাইঙ্গা পোয়া শাকিব?

পরিচালক উত্তম আকাশ জানালেন ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং শুরু হয়েছে ময়মনসিংহে। আগেরবার এফডিসিতে শুটিং হলেও এবারই প্রথমবারের মতো ছবির শুটিং হচ্ছে ময়মনসিংহ সদরে। এখানে আমরা গল্পের সিক্যুয়েন্সের শুটিং করব। পারিবারিক কিছু ড্রামা রয়েছে। গল্পের প্রয়োজনে এমন লোকেশনে আমরা এসেছি। আমাদের এ পর্যায়ে শাকিব খান ও শবনম বুবলী গত দুদিন যাবত কাজ করছেন।

শাকিব খান ও বুবলী

ছবির নায়িকা বুবলী প্রসঙ্গে উত্তম আকাশ বলেন, ‘শবনম বুবলীর এর আগে চারটি ছবি মুক্তি পেয়েছে। আমার সব ছবি দেখা হয়নি, তবে গত ঈদের দুটি ছবি আমি দেখেছি, তার অভিনয়টা আমি বোঝার চেষ্টা করেছি। এবং আমার এই ছবিতে তা প্রয়োগ করছি।

সে আমার প্রত্যাশা পূরণ করতে পারছে। আসলে তার মাঝে যে চেষ্টাটি আমি দেখেছি, এমন চেষ্টা থাকলে যে কেউ যেকোনো কাজে সাকসেস হবে।’

ছবিতে নিজের চরিত্র নিয়ে বুবলী বলেন, ‘এই ছবিতে আমাকে নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলতে হচ্ছে। যদিও আমি সেই এলাকার মেয়ে। কিন্তু ঢাকায় বড় হওয়ার কারণে সে এলাকার ভাষা আমার জানা নেই। তবে আমি বাসায় ভাষা প্র্যাকটিস করেছি, আমার কাছের কিছু আত্মীয় আমাকে সাহায্য করেছেন।

শাকিব খান ও বুবলী

চিত্রনাট্য নিয়ে চরিত্রের সঙ্গে নিজেকে মেশাতে চেষ্টা করেছি। আমি আসলে আমার মতো চেষ্টা করেছি। উত্তম আকাশ স্যার আমাকে অনেক সহযোগিতা করছেন।’

এই ছবির মাধ্যমে পঞ্চমবারের মতো জুটি বাঁধলেন শাকিব খান ও শবনম বুবলী। গত ৬ অক্টোবর এফডিসিতে ছবিটির শুটিং শুরু হয়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!