• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে ডাকাতের গুলিতে পুলিশ সদস্য আহত


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ১৮, ২০১৭, ০১:৩০ পিএম
ময়মনসিংহে ডাকাতের গুলিতে পুলিশ সদস্য আহত

ময়মনসিংহ : ভালুকা উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী নামক স্থানে  আব্দুল আহাদ (৩০) এর তেলের দোকানে ৩ সদস্যের একটি ডাকাত দল  ডাকাতি করে পালানোর সময় পুলিশ ধাওয়া করলে ডাকাতের গুলিতে পুলিশ সদস্য রাসেল গুলিবিদ্ধ হয়। পুলিশ সদস্য রাসেল  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত সাড়ে আটটায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সাথে কথা বলে জানা যায়, একটি নীল রং এর পালসার মোটরসাইকেল যোগে তিন জনের একটি ডাকাত দল  পিস্তল উঁচিয়ে দোকানে ডুকে দোকানের মালিক আহাদকে পিস্তল ঠেঁকিয়ে এবং হাত পা বেধে রেখে নগদ সাড়ে আট হাজার টাকা ও তেল নিয়ে পালানোর সময় এলাকাবাসী  প্রথমে পুলিশকে জানায়, মটর সাইকেলে ডিউটি রত অবস্থায় ভালুকা মডেল থানার পুলিশের একটি দল  এ,এস.আই আলমগীর নেতৃত্বে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছলে ছিনতাইকারিরা পালানোর চেষ্টাকরে, তখন পুলিশ এক ডাকাতকে ধরে ফেলায় অন্য দুই ডাকাত পুলিশের উপর গুলি ছুড়লে  পুলিশ সদস্য রাসেল গুলিবিদ্ধ হয়।

আহত পুলিশ সদস্যকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

গুলিবিদ্ধ কনস্টেবল রাসেলকে দেখতে  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান  ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঁঞা, অতিরিক্ত পুলিশ সুপার এস.এ নেওয়াজী পিপিএম সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ  পুলিশ সদস্য রাসেল মিয়ার সুচিকিৎসার বিষয়ে তারা খোঁজখবর নেন ।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, ডাকাতির সময় এলাকাবাসী ফোনে জানালে তৎক্ষনিক টহলরত পুলিশগিয়ে এক ছিনতাইকারীকে আটক করে তখন ডাকাতের গুলিতে আমার এক কনন্টেবল গুলিবিদ্ধ হয়। আটক ডাকাত ময়মনসিংহের হালুয়াঘাটের আঃ হাই এর ছেলে আব্দুছ ছাত্তার (২৫) তাকে জিজ্ঞাসাবাদ চলছে এবং অন্যান্য ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!