• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত


রকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ মে ১২, ২০১৮, ১১:১৩ এএম
ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

ময়মনসিংহ: জেলায় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি ও এক ছিনতাইকারী নিহত হয়েছেন। শনিবার (১২ মে) ভোর রাতে সদর উপজেলার পৃথকস্থানে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়।

নিহতরা হলেন- কাশেম হত্যা মামলার আসামি আলমগীর হোসেন (২৪) ও  ছিনতাইকারী সিরাজুল ইসলাম (২৩)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান জানান, সদর উপজেলার চর ভবানীপুরে চাঞ্চল্যকর আবুল কাশেম হত্যা মামলার অন্যতম আসামি আলমগীরকে শুক্রবার রাতে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাকে নিয়ে পলাতক আসামিদের প্রেপ্তার করতে রাত ৩ টার দিকে স্থানীয় জয় বাংলা বাজার থেকে পরানগঞ্জগামী সড়কের কাছে পৌঁছলে পলাতক আসামি সিদ্দিকসহ অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জন পুলিশের ওপর ইট পাটকেল নিক্ষেপ ও গুলি ছুঁড়ে।

এ সময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে আসামি আলমগীর কৌশলে পালানোর সময় গুলিবিদ্ধ হন। পরে গুলিবিদ্ধ আলমগীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আতিক, রজব ও নাজমুল আহত হন।

অপরদিকে গত বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে ময়মনসিংহ জিলা স্কুলের গণিতের শিক্ষক মোমেন মোর্শেদ মিল্কীকে ছুরিকাঘাত ও কুপিয়ে আহত করে ছিনতাইকারীরা।

এ ঘটনায় ছিনতাইকারী সিরাজুল ইসলাম সিরাজীকে গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানা পুলিশ। পরে শুক্রবার দিনগত রাত ৪ টার দিকে সিরাজুলকে সঙ্গে নিয়ে জড়িতদের গ্রেপ্তারে নগরীর সানকিপাড়া এলাকায় অভিযান চালায় কোতোয়ালি মডেল থানা পুলিশ।

এ সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সিরাজুল মারা যান। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!