• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত


রকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ জুন ২২, ২০১৮, ০৯:৪০ এএম
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

ময়নসিংহ: জেলার তারাকান্দায় আলী হোসেন (৩৮) ও ত্রিশালে স্বপন মিয়া (৩৫) নামের দু’ব্যাক্তি পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

শুক্রবার (২২ জুন) রাত পৌনে তিনটার দিকে তারাকান্দায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সাথে ও ত্রিশালে ত্রিশাল থানা পুলিশের সাথে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ডিবির ওসি আশিকুর রহমান ও ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান।

ডিবির ওসি আশিকুর রহমান জানান, তারাকান্দা ফুলপুর মহাসড়কের একটি অটোরাইস মিলের বাউন্ডারির পাশে কিছু মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে এমন খবরে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে আসামীরা পালিয়ে গেলে এলাকায় অভিযান চালিয়ে আলী হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, তিনটি গুলির খোসা, ২টি বড় ছোড়া উদ্ধার করা হয়। নিহত আলী হোসেন ডাকাতি, চুরি, পুলিশের ওপর আক্রমনসহ ২৫টির বেশি মামলার পলাতক আসামি বলেও জানিয়েছেন ডিবি’র ওসি আশিকুর।

অন্যদিকে, ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, উপজেলার ভাটিপাড়া এলাকায় রাত সাড়ে তিনটার দিকে ত্রিশাল থানা পুলিশের সাথে মাদকব্যবসায়ীদের বন্দুকযুদ্ধ হয়। বন্দুকযুদ্ধ শেষে স্বপন নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহত স্বপনের বিরুদ্ধে ত্রিশাল থানায় ৮টি মাদক মামলা ও একটি হত্যা মামলা রয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!