• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে শিক্ষার্থী অপহরণের প্রতিবাদে সড়ক অবরোধ


ময়মনসিংহ প্রতিনিধি জানুয়ারি ৩০, ২০১৭, ০৬:৩৩ পিএম
ময়মনসিংহে শিক্ষার্থী অপহরণের প্রতিবাদে সড়ক অবরোধ

ময়মনসিংহ : সদর উপজেলার দাপুনিয়ার হলি চাইল্ড স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী সুমাইয়া জান্নাত সেতুকে অপহরণের প্রতিবাদে সড়ক অবরোধ ও বিক্ষোভ প্রদর্শন করেছে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়রা। এ ঘটনায় রোববার শিক্ষক অভিভাবক পুলিশ কয়েক দফা বৈঠক হলেও শিক্ষার্থী উদ্ধার না হওয়ায় সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে আন্দোলনের ডাক দেয়। পরে বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থীসহ সাধারণ মানুষ রাস্তায় নেমে আসে ময়মনসিংহ-ফুলবাড়িয়া সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দ্রুত অপহৃতকে উদ্ধারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা অবরোধ তুলে নেয়। এ ঘটনায় থানায় অপহরণের মামলা দায়ের করা হয়েছে।

শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়রা জানায়, রোববার (২৯ জানুয়ারি) সকালে দাপুনিয়ার হলি চাইল্ড স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী সুমাইয়া জান্নাত সেতু (১৭) কলেজে যাওয়ার পথে কসাইবাড়ি মোড়ে স্থানীয় ঘাগড়া এলাকার আব্দুল কাদিরের ছেলে সারওয়ার হোসেন কয়েক বন্ধুর সহায়তায় শিক্ষার্থীকে মাইক্রোবাসযোগে তুলে নিয়ে যায়।

দাপুনিয়া হলি চাইল্ড স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাজমূল হোসাইন বলেন, রোববার কলেজে আসার পথে সেতুকে অপহরণ করা হয়। এ ঘটনায় ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও পুলিশ এখনো অপহৃতকে উদ্ধার করতে পারেনি। আজ অপহৃতকে উদ্ধারের দাবিতে আমাদের এই আন্দোলন। আজকের (সোমবার) মধ্যে অপহৃতকে উদ্ধার করতে না পারলে আরও কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, শিক্ষার্থী অপহরণের ঘটনায় ভাই বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে। পুলিশ অপহরণে ব্যবহৃত মাইক্রোবাসটি চালকসহ আটক করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!