• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ময়মনসিংহে শিশু ধর্ষণ ও হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ৬, ২০১৬, ০৪:৩১ পিএম
ময়মনসিংহে শিশু ধর্ষণ ও হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

ময়মনসিংহে ফুলপুরে আড়াই বছরের এক শিশুকে ধর্ষণ ও হত্যার দায়ে জসিম উদ্দিন নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া রায়ে এক লাখ টাকা অর্থদণ্ডও দেয়া হয়।

আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের জেলা ও দায়রা জজ মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন। জসিম উদ্দিন ফুলপুর উপজেলার সলঙ্গা গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র।

মামলার রায়ে জানা যায়, ২০১৩ সালের ২৬ জুলাই বিকেলে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার সলঙ্গা গ্রামের এমদাদুল হকের স্ত্রী শরীফা খাতুন বাড়ির পাশে মাঠে গরু আনতে যান। এ সময় তার আড়াই বছরের শিশুকন্যা জোনাকী আক্তারকে মাঠের পাশে একটি খালের ধারে রেখে যান। কিছুক্ষণ পর গরু নিয়ে এসে জোনাকীকে আর খুঁজে পাননি তিনি। এরপর এলাকার লোকজন বখাটে জসিম উদ্দিনের লুঙ্গিতে রক্তের দাগ দেখে এবং তার আচরণ গতিবিধি সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদ করে। এসময় সে জোনাকী আক্তারকে ধর্ষণ ও হত্যার কথা অকপটে স্বীকার করে। বিষয়টি পুলিশকে অবহিত করা হলে পুলিশ ওই গ্রামের জঙ্গল থেকে রক্তাক্ত লাশ উদ্ধার করে। পরে জোনাকীর মা বাদী হয়ে ফুলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ১২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!