• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘যতদিন বাঁচবো এফডিসিতে কোরবানি দেব’


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৭, ২০১৮, ০৮:৩৭ পিএম
‘যতদিন বাঁচবো এফডিসিতে কোরবানি দেব’

ঢাকা : দুঃস্থ ও অসহায় শিল্পীদের জন্য দুটি গরু কোরবানি দিচ্ছেন তিনি। বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করলেন পরী। বেশ কিছুদিন অসুস্থ ছিলেন ঢাকাই সিনেমার এই সুন্দরী নায়িকা।

কোরবানি প্রসঙ্গে জানতে চাইলে গণমাধ্যমকে পরীমনি বলেন, ‘ইনসাআল্লাহ এবারও আমার সহকর্মীদের নিয়ে কোরবানি ঈদ করবো। সিঙ্গাপুর থেকে ফিরলাম মাত্র। কয়েক দিনের মধ্যে গরু কেনা হবে।’

পরী আরও বলেন,‘নিজেকে সব সময় এই চলচ্চিত্র পরিবারের একজন ভেবেই তৃপ্তি পাই। ঈদের দিন আমরা আনন্দ করব, আর যাদের সঙ্গে আমরা কাজ করি, তারা বাসায় মন খারাপ করে থাকবেন, তাই কি হয়! গত কয়েক বছর থেকে কোরবানির ঈদটা তাদের সঙ্গেই করি। এবারও আমার সহশিল্পী, মানে আমার পরিবারের মানুষজনের সঙ্গেই ঈদ করছি।’

এফডিসির চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা গেছে, তথাকথিত এক্সট্রা, যাদের এখন বলা হয় সহশিল্পী, যারা দিনভিত্তিক চুক্তিতে কাজ করেন সিনেমায়, তাদের অনেকেই এখন বেকার। কারণ, বিএফডিসিতে কাজ কমে গেছে। তাদের জীবনে তাই ঈদের আনন্দ নেই।

প্রয়াত অভিনেতা সালমান শাহ ও রাজীব এই শিল্পীদের খোজখবর রাখতেন, এখন কেউ আর রাখেন না। তা দেখে পরীমনি চলচ্চিত্রে তার সহশিল্পীদের জন্য বিএফডিসিতে ঈদের দিন গরু কোরবানি দেন। আর সেই মাংস সহশিল্পী ও কলাকুশলীদের মধ্যে বিতরণ করেন। কাজটি তিনি এবারও করেছেন। জানা গেছে এবার শিল্পী সমিতির পক্ষ থেকেও জায়েদ খানের সহযোগীতায় আরও তিনটি গরু কোরবানী করা হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!