• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

যশোরে গুলিবিদ্ধ ৪ ব্যক্তির মরদেহ উদ্ধার


যশোর প্রতিনিধি জানুয়ারি ২০, ২০১৮, ১০:২০ এএম
যশোরে গুলিবিদ্ধ ৪ ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

যশোর: জেলার পৃথক স্থান থেকে অজ্ঞাত চারজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা সবাই ডাকাত সদস্য বলে দাবি পুলিশের। শনিবার (২০ জানুয়ারি) ভোরে যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে এই মরদেহ চারটি উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম পাওয়া গেছে। তবে নিহত চার ডাকাতের নাম-পরিচয় এখনও সনাক্ত করা সম্ভব হয়নি।

যশোর কোতোয়ালি মডেল থানার কর্তব্যরত কর্মকর্তা এসআই মোখলেসুর রহমান জানান, শনিবার ভোরে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় গোলাগুলি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ২টি ওয়ানশুটার গান, ২ রাউন্ড গুলি, ৫টি কার্তুজ, ৫টি ধারালো অস্ত্র, দড়ি, স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ মরদেহগুলো উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

অপরদিকে,ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এএসআই রফিকুল ইসলাম জানান, গ্রামবাসীর মাধ্যমে ডাকাত পড়েছে এমন সংবাদ পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দু’গ্রুপের বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে তাদের নাম-পরিচয় এখনো সনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি, গাছি দা, রাম দা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!