• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

যশোরে গৃহবধূর লাশ উদ্ধার


যশোর প্রতিনিধি জানুয়ারি ২১, ২০১৭, ০৫:০১ পিএম
যশোরে গৃহবধূর লাশ উদ্ধার

যশোরে হাসি বেগম ওরফে রূপালী (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ জানুয়ারি) সকালে যশোর সদরের ভাতুড়িয়া গ্রামের নিজ ঘরের খাটের উপর থেকে পুলিশ লাশটি উদ্ধার করেছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সেটা নিশ্চিত নয় পুলিশ। তবে গৃহবধূর স্বজনদের দাবি যৌতুক দাবিতে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হাসি বেগম ওরফে রূপালী যশোর সদরের ভাতুড়িয়া গ্রামের আবদুর রহিমের স্ত্রী। তিনি মনিরামপুরের ঝাঁপা এলাকার ডালিম হোসেনের মেয়ে।

মৃতের চাচা মাহাবুবুল আলম ও রফিকুল ইসলাম যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে সাংবাদিকদের জানিয়েছেন, হাসি বেগম ওরফে রূপালীর পিতা ডালিম হোসেন বিদেশ থাকেন। তার (হাসি) স্বামী আবদুর রহিম গত ডিসেম্বর মাসে মোটরসাইকেল কিনে দিতে চাপ দেয়। বাধ্য হয়ে মোটরসাইকেল কিনে দেয়া হয়। এখন সেই মোটরসাইকেলের লাইসেন্স করার জন্য টাকা দাবি করেন রহিম। এ নিয়ে হাসিকে রহিম নির্যাতন করতো। এরই জের ধরে শুক্রবার মধ্যরাতে হাসিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এদিকে খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে যান যশোর কোতোয়ালি থানার এসআই শহিদুল ইসলাম। তিনি ঘরের খাটের উপর থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এসআই শহিদুল ইসলাম জানান, গৃহবধূর গলার নিচের দিকে আঘাতের চিহ্ন রয়েছে। তার গলায় ওড়না পেচানো ছিল। এ মৃত্যু নিয়ে দুই পক্ষ দুই ধরনের দাবি করছে। ফলে হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত সেটা নিশ্চিত করে বলা সম্ভব না।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!