• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

যশোরে বিএনপির ৩৯ নেতাকর্মী আটক


যশোর প্রতিনিধি মার্চ ২৩, ২০১৭, ০৯:০৫ পিএম
যশোরে বিএনপির ৩৯ নেতাকর্মী আটক

প্রতীক ছবি

যশোর: দলীয় কার্যালয়ে বৈঠকের সময় যশোরের শার্শা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসান জহিরসহ ৩৯ নেতাকর্মীকে আটক করেছে ডিবি পুলিশ। তবে ডিবি বলছে, ২৮ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে শার্শার নাভারনের হাসান মার্কেটের দ্বিতীয় তলা থেকে তাদের আটক করা হয়। এসময় সেখান থেকে ১৫টি হাতবোমা উদ্ধার করা হয়েছে বলেও দাবি করে পুলিশ।

স্থানীয় বিএনপি নেতাকর্মীরা জানান, বৃহস্পতিবার নাভারণ বাজারে দলের কার্যালয়ে মিটিং করছিলেন দলটির নেতাকর্মীরা। হঠাৎ সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। কোন কারণ ছাড়াই তাদের ধরে গাড়িতে তোলা হয়।

তবে যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক দাবি করেন, বিএনপির নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনার জন্য নাভারনের হাসান মার্কেটের দ্বিতীয় তলায় বৈঠক করছিল। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ২৮ জনকে আটক ও ১৫টি হাতবোমা উদ্ধার করা হয়।

এ বিষয়ে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা বিএনপির সদস্য অনিন্দ্য ইসলাম অমিত সাংবাদিকদের জানিয়েছেন, দলের উপজেলা কমিটি পুনর্গঠনের ব্যাপারে নেতাকর্মীরা বৈঠক করছিলেন। ডিবি পুলিশ গিয়ে তাদের ৩৯ নেতাকর্মীকে আটক করেছে।

তিনি আরো বলেন, নাশকতা সৃষ্টির গোপন মিটিং কি কেউ প্রকাশ্যে কোনো মার্কেটে করে ?

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!