• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যশোরে ‘মাদক বিক্রেতা’কে পুলিশের গুলি


যশোর প্রতিনিধি নভেম্বর ২২, ২০১৬, ০৮:৫৬ পিএম
যশোরে ‘মাদক বিক্রেতা’কে পুলিশের গুলি

যশোরে পুলিশের গুলিতে ‘মাদক বিক্রেতা’ তারিফুল ইসলাম (৩০) নামের এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপশহরের সাত নম্বর সেক্টরের ১৯ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। তারিফুলের দাবি পুলিশ তাকে ধরে নিয়ে গুলি করেছে। আটক করেছে তার সহযোগী তিলককে (২৯)।

গুলিবিদ্ধ তারিফুল বালিয়া ভেকুটিয়া এলাকার আবদুর রশিদের ছেলে। আটক তিলক তার সহযোগী। তিনি বালিয়া ভেকুটিয়ায় এলাকার উপশহরের সম সাঈদ খোকনের ছেলে তিলক। গুলিবিদ্ধ তারিফুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কাছ থেকে পিস্তল গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

হাসপাতালে চিকিৎসাধীন তারিফুল ইসলাম সাংবাদিকদের জানান, তাদের দুইজনকে উপশহরের নিউ মার্কেটের গ্রিন লাইন কাউন্টারের পেছন থেকে আটক করে ১০ লাখ টাকা দাবি করে পুলিশ। তারা দিতে অপারগতা প্রকাশ করায় ধরে নিয়ে গুলি করে।

এদিকে যশোরের উপশহর পুলিশ ফাঁড়ির এসআই আবদুর রহিম জানান, উপশহরের সাত নাম্বার সেক্টরের ১৯ নাম্বার বাড়িতে মাদক বিক্রি হচ্ছে বলে পুলিশ খবর পেয়ে সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে মাদক বিক্রেতা তারিফুল ইসলামের বাম পায়ে গুলি লাগে। তাকে আটক করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আটক করা হয় তিলককে।

এসআই আবদুর রহিম আরও জানান, মাদক বিক্রেতাদের গুলিতে দুই পুলিশ আহত হয়েছে। তবে তাদের কোন হাসপাতালে ভর্তি করা হয়েছে এমন প্রশ্নের জবাব দেননি তিনি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!