• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যশোরে সাংবাদিককে গলা কেটে হত্যা চেষ্টা


যশোর প্রতিনিধি নভেম্বর ২৩, ২০১৭, ১০:৫০ পিএম
যশোরে সাংবাদিককে গলা কেটে হত্যা চেষ্টা

যশোর: যশোরে আনন্দ দাস (৫১) নামে স্থানীয় পত্রিকার এক সাংবাদিককে গলা কেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার চাঁচড়া হরিণার বিল এলাকার একটি মাছের ঘের থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

তার গলা ও চার হাত পায়ে ধারালো অস্ত্র দিয়ে কাটার ক্ষত রয়েছে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আনন্দ দাস যশোর থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের কথা পত্রিকার অ্যাসাইনমেন্ট এডিটর। তিনি কেশবপুর উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামের শিবপদ দাসের ছেলে এবং যশোর শহরের ষষ্টীতলাপাড়া এলাকার বাসিন্দা।

কোতয়ালি থানার ওসি একেএম আজমল হুদা জানান, আনন্দ দাসের সঙ্গে কথা বললে তিনি জানিয়েছেন বৃহস্পতিবার বিকেলে শহরের টার্মিনাল এলাকায় অবস্থান করছিলেন। এসময় অজ্ঞাত তিন যুবক তাকে মেডিকেল কলেজ হাসপাতালের পিছনে বিল হরিণার মধ্যে ডেকে নিয়ে যায়। এর পর তিনি আর কিছু বলতে পারেননি।

ওসি আরো জানান, আনন্দ দাসের চিকিৎসা চলছে, সুস্থ হলে পরে তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে। ঘটনায় জড়িত তিন যুবকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আনন্দ দাসের স্ত্রী সুস্মিতা দাস জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে ব্যবসাপ্রতিষ্ঠানের অফিসে গিয়েছিল। দুপুরে খাবার আগে তাকে ফোন করলে জানায় ফিরতে দেরি হবে। এর পর বিকেল থেকে অনেক বার ফোন করেও তাকে পাওয়া যায়নি। তবে সন্ধ্যার দিকে কেউ একজন ফোন রিসিভ করে আমার পরিচয় জানতে চান। পরিচয় দেয়ার পর তিনি জানান, মাছের ঘেরের মধ্যে তিনি পড়ে আছেন, অবস্থাও ভালো না। এরপর স্থানীয়দের সহায়তায় মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করা হয়েছে।

আনন্দ দাসের স্বজন অনুপ বসু জানান, এদিন সন্ধ্যা ৬টার দিকে জানতে পারি বাবাকে অজ্ঞাত দুর্বৃত্তরা রক্তাক্ত করে মুমূর্ষ অবস্থায় হরিণা বিলের মধ্যে একটি মাছের ঘেরে ফেলে রেখে গেছে। সেখানে গিয়ে দেখতে পাই ঘেরের মধ্যে তার হাত পায়ে জাল জড়ানো রয়েছে। গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন ও চার হাতপায়ে কাটার দাগ রয়েছে। এরপর স্থানীয়দের  নিয়ে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!