• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

যাত্রায় কোমর দোলাবেন মিম!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০১৭, ০৯:৩৭ এএম
যাত্রায় কোমর দোলাবেন মিম!

ঢাকা: একটি মর্ডান যাত্রাদলের হয়ে কাজ করছেন লাক্স সুপারস্টার বিদ্যা সিনহা মিম। যাত্রার একটি শোতে তাকে কোমর দুলিয়ে দর্শকদের মনোরঞ্জন করতে দেখা যাবে। তবে এটা সত্যিকারের যাত্রায় নয়, ছবিতে । ছবির নাম ‌‌`আমি নেতা হব' । ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। 

মিম বলেন, এই ছবিতে আমাকে যাত্রাদলে কাজ করা একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এখানেই পরিচয় হবে নায়ক শাকিব খানের সঙ্গে। এখান থেকেই ঘটবে মজার মজার মিস্টি প্রেমের ঘটনা। ডিফরেন্ট একটি চরিত্র। মজা পাচ্ছি, এমন একটি চরিত্র নিয়ে। আশা করি ছবিটি দর্শক পছন্দ করবেন। 

এরইমধ্যে শাকিব খান ও মিম এ ছবির বেশকিছু অংশের শুটিং শেষ করেছেন। এবার এ ছবির গানের দৃশ্যে নাচবেন মিম। রোববার ২৪ সেপ্টেম্বর এফডিসিতে গানটির শুটিং হবে। গানটিতে ঐনি শাকিব খানও অংশ নেবেন। 

বিদ্যা সিনহা মিম

এদিকে, মিম অভিনীত দুটি ছবি শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে। এগুলো হলো ‘ইয়েতি অভিযান’ ও ‘আমি তোমার হতে চাই’। এর মধ্যে সাফটা চুক্তির আওতায় মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত ছবি ‘আমি তোমার হতে চাই’। শুধু তাই নয়, ‘ইয়েতি অভিযান’ ছবিটি ভারতের পাশাপাশি নেপালেও মুক্তি পেয়েছে বলে জানা গেছে। 

‘ইয়েতি অভিযান’ ছবিতে মিমের পাশাপাশি আরো অভিনয় করেছেন ফেরদৌস, কলকাতার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আরিয়ান ভৌমিকসহ অনেকে। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি।

অন্যদিকে, অনন্য মামুনের পরিচালনায় ‘আমি তোমার হতে চাই’ চলচ্চিত্রে মিমের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি। আর অক্টোবরে মিম অভিনীত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে মিমের বিপরীতে রয়েছেন বাপ্পি। এ ছবিতে আরো অভিনয় করেছেন ডিপজল ও মৌসুমী। 

এছাড়া সৈকত নাসিরের ‘পাষাণ’ ছবিতে কলকাতার অভিনেতা ওমের সঙ্গে দেখা যাবে মিমকে। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবিটির কাজও শেষ হয়েছে। এখন শুধু মুক্তির জন্য অপেক্ষা।

২০০৯ সালে জাকির হোসেন রাজু পরিচালিত শাকিব খানের বিপরীতে ‘আমার প্রাণের পিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম। প্রায় আট বছর পর আবারও নতুন দুই ছবিতে শাকিবের বিপরীতে সমপ্রতি কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। 

দুটি ছবির মধ্যে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ নামের একটি ছবিতে কাজ শুরু করেছেন মিম। আর ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি ছবিতে কাজ করবেন মিম।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!