• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

যাত্রীবাহী কোচ উল্টে নিহত ১, আহত ৪০


দিনাজপুর প্রতিনিধি জানুয়ারি ২০, ২০১৭, ১২:৫১ পিএম
যাত্রীবাহী কোচ উল্টে নিহত ১, আহত ৪০

দিনাজপুর : বীরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে রাত্রিকালীন যাত্রীবাহী নাইট কোচ উল্টে মো. সিরাজুল ইসলাম  নামে এক যাত্রী নিহত এবং আহত হয় ৪০ জন যাত্রী। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। নিহত সিরাজুল ইসলাম (৪২) ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুয়োসুয়ো ইউনিয়নের লালপুর দিঘলবস্তি গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ৮টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ শহরের পৌর ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বীরগঞ্জ থানার এস আই মোঃ মশিউর রহমান জানান, পঞ্চগড় হতে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী নাইট কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৯২৭২) বীরগঞ্জ পৌরশহরের ফিসারী মোড়ে নিয়ন্ত্রন হারিয়ে একটি চায়ের দোকানের উপর উঠে গিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুয়োসুয়ো ইউনিয়নের লালপুর দিঘলবস্তি গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৪২) মারা যায়। দুর্ঘটনায় আনুমানিক ৪০ জন যাত্রী আহত হয়েছে।

আহত যাত্রী বীরগঞ্জের দুয়োসুয়ো ইউপির লালপুর দিঘলবস্তি গ্রামের আছির উদ্দিনের ছেলে মোঃ রেজাউল ইসলাম জানান, গাড়ীটি বাক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপর গাড়ি উল্টে যায়। এতে প্রায় সব যাত্রীই আহত হয়। গাড়িতে প্রায় ৫০ জন যাত্রী ছিল।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. মোস্তাফিজুর রহমান পিন্নু জানান, ২৪ জনের নাম খাতায় অন্তরর্ভুক্ত করা হয়েছে। তবে চিকিৎসা সেবা নিয়েছে আরো বেশি। এদের মধ্যে ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

বীরগঞ্জ থানার ওসি আবু আককাছ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ উদ্ধার কাজে  অংশ নেয়। যানচলাচল স্বাভাবিক রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!