• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘যাযাবর প্রেম’ নিয়ে নোবেল-তিশা


বিনোদন প্রতিবেদক জুন ২৮, ২০১৬, ০৫:৩২ পিএম
‘যাযাবর প্রেম’ নিয়ে নোবেল-তিশা

দর্শকপ্রিয় মডেল আদিল হোসেন নোবেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা এবারের ঈদে একটি নাটকে অভিনয় করেছেন। নাম ‘যাযাবর প্রেম’। এটি রচনা ও পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন।

নাটকটি আসছে ঈদের পঞ্চম  দিন বাংলাভিশনে রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে। এর আগে আদিল হোসেন নোবেল ও নুসরাত ইমরোজ তিশা আফজাল হোসেনের নির্দেশনায় ‘সিটিসেল’ এবং অমিতাভ রেজার নির্দেশনায় ‘কেয়া’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন।

এই নিয়ে দ্বিতীয়বারের মতো তারা দুজন নাটকে অভিনয় করলেন। নাটকটিতে কাজ করা এবং তিশা প্রসঙ্গে নোবেল বলেন, তিশা খুব লক্ষ্মী একজন মেয়ে। বহু বছর ধরেই তাকে আমি চিনি, জানি। তার মিডিয়া ক্যারিয়ারের শুরুতে আমার সঙ্গে দুটি বিজ্ঞাপনে কাজ করেছিল। সেগুলো বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল। কিন্তু মূলত তিশা একজন অভিনেত্রী। আজ এত বছর পর তার আসল কাজের সঙ্গে অর্থাৎ অভিনেত্রী তিশার সঙ্গে আমি অভিনয় করেছি। অনেক ভালো একজন অভিনেত্রী তিশা।

‘যাযাবর প্রেম’-এর গল্পটা খুব ইন্টারেস্টিং। সৌখিন চেষ্টা করেছেন খুব যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করতে। নুসরাত ইমরোজ তিশা বলেন, আমি সবসময়ই স্ক্রিপ্টের বিষয়টি বেশ গুরুত্ব দিয়ে ভাবি। ‘যাযাবর প্রেম’ নাটকের স্ক্রিপ্ট ভালো লেগেছে বলে কাজটি করেছি। নোবেল ভাই আমার বহুদিনের পরিচিত।

তিনি এমনই একজন মানুষ যার সঙ্গে কথা বলতে গেলেই ভালো লাগে। তো যে মানুষটির সঙ্গে কথা বলতে গেলেই ভালো লাগে তার সঙ্গে যখন অভিনয় করতে গিয়েছি তখন আরো বেশিই ভালো লেগেছে। তাই ‘যাযাবর প্রেম’ নাটকটি নিয়ে আমি খুবই আশাবাদী। নাটকটি প্রযোজনা করেছেন আমেরিকা থেকে প্রকাশিত ম্যাগাজিন COLORS-এর সম্পাদক ও প্রকাশক জাকারিয়া মাসুদ। এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে আছেন মডেল-অভিনেত্রী মিলা হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!