• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

যুক্তরাষ্ট্রে মুসলিম নারীদের অন্যরকম পার্লার


নিউজ ডেস্ক জানুয়ারি ২৪, ২০১৭, ১১:৩৪ এএম
যুক্তরাষ্ট্রে মুসলিম নারীদের অন্যরকম পার্লার

ঢাকা: পরিপাটি থাকতে সাবই পছন্দ করে। বিশেষ করে নারীরা। কিন্তু, ধর্মপ্রাণ মুসলিম নারীদের জন্য অতটা সহজ নয়। যারা হিজাব পরিধান করেন তাদের জন্য কঠিন তো বটেই। কারণ, ইসলামে নারীদের নিজেদের পরিবারের বাইরে অন্য পুরুষকে তাদের চুল দেখানো নিষেধ। তাই এবার ধর্মপ্রাণ হিজাবী নারীদের জন্য এক ব্যতিক্রমী বিউটি পার্লার নিয়ে আসছেন হুদা কৌশি।

মার্কিন যুক্তরাষ্ট্রে অনলাইন পোর্টাল রিফাইনারী২৯ডটকম তাদের প্রতিবেদনে বলেছে, যুক্তরাষ্ট্র ব্রুকলিনে ‘লি’জেমালিক’ নামে তিনি একটি ‘বিউটি শপ’ চালু করছেন কৌশি। যা মুসলিম নারীদের স্বচ্ছন্দে তাদের নিজেদের সাজানোর সুযোগ করে দিয়েছে।

কৌশি তার অতীতকে স্মরণ করে বলেন, সামান্য চুল ছাঁটার জন্য পার্লার খুঁজে পাওয়ার বিষয়টি আমার জন্য সবসময় একটি কঠিন ব্যাপার ছিল। আমি একবার চুল ছাঁটার জন্য পার্লারে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং সেখানে একজন পুরুষ গ্রাহক প্রবেশ করলে আমি আমার ভেজা চুলের ওপরে কোনো রকমে হিজাব পরে দৌড়ে পাশের রুমে চলে যাই। গোলাপী রঙের চেয়ার সঙ্গে সুসজ্জিত সাদা ফ্রেমের আয়না, নানা ধরনের সাজসরঞ্জাম এবং বসার জন্য বিশাল জায়গা পার্লারটির অনন্য বৈশিষ্ট।

নারীদের জন্য লি’জেমালিক একটি আদর্শ পরিষেবার অফার করছে। এর মধ্যে রয়েছে চুলছাঁটাই, ওয়াক্সিং, ফেসিয়াল এবং হাত-পা ও নখের পরিচর্যা। এছাড়াও মেহেদি, হালাল নেইলপলিশ এবং ভুরু রুপায়ণ ইত্যাদি সেবা।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!