• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যুব গেমস হ্যান্ডবলে চ্যাম্পিয়ন চট্টগ্রাম


ক্রীড়া প্রতিবেদক মার্চ ১৪, ২০১৮, ১০:১২ পিএম
যুব গেমস হ্যান্ডবলে চ্যাম্পিয়ন চট্টগ্রাম

ঢাকা: বাংলাদেশ যুব গেমস বালক হ্যান্ডবলে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম বিভাগ। বুধবার (১৪ মার্চ) সৈয়দ ক্যাপ্টেন মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত এক তরফা ম্যাচে ময়মনসিংহ বিভাগকে ২৩-৮ গোলে হারিয়ে স্বর্ণ পদক জয় করে তারা।

চট্টগ্রামের সামনে দাঁড়াতেই পারেনি ময়মনসিংহ। দলের রেং পং মারমা, উচাথোয়াল মারমা ও ওবাচিং সর্বোচ্চ ৫টি করে এবং আজাদ হোসেন ৪টি গোল করেন। রৌপ্যপদক জয়ী ময়মনসিংহ বিভাগের মুমিনুল ইসলাম সর্বোচ্চ ৪টি গোল দেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক।

ফাইনাল ম্যাচের শুরু থেকেই দাপটের সঙ্গে খেলতে থাকে চট্টগ্রামের ছেলেরা। প্রথমার্ধেই ১৬-৩ গোলে এগিয়ে যায় চট্টগ্রাম বিভাগ। মূলত প্রথমার্ধেই ব্যবধান গড়ে নেয় চট্টগ্রাম। এই ব্যবধান আর কমাতে পারেননি ময়মনসিংহের ছেলেরা।

দ্বিতীয়ার্ধেও ছিল চট্টগ্রামের রাজত্ব। একের পর এক গোল দিয়ে গেছেন চট্টগ্রামের বালক হ্যান্ডবল খেলোয়াড়রা। তবে প্রথমার্ধের মতো গোল দিতে পারেনি তারা। এই অর্ধে সাতটি গোল দিয়েছে দলটি। ময়মনসিংহ দিয়েছে পাঁচটি গোল। কিন্তু ব্যবধান থেকে গেছে প্রথমার্ধের মতোই।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!