• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যুবলীগ কর্মী নিহতের ঘটনায় আটক ২


পিরোজপুর প্রতিনিধি  জুলাই ২৬, ২০১৬, ০৬:৪৯ পিএম
যুবলীগ কর্মী নিহতের ঘটনায় আটক ২

পিরোজপুরের মঠবাড়িয়ায় আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী লিটন পণ্ডিত (৩০) নিহতের ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে তাঁদের আটক করা হয়।

আটককৃতরা হলো- মঠবাড়িয়া পৌর মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিউদ্দিন আহমেদের ছোট ভাই পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাফিজ উদ্দিন আহমেদ ও আওয়ামী লীগের সমর্থক নাসির জমাদ্দার।

এদিকে দুপুর সাড়ে ১২টায় পুলিশ পৌর শহরের কাপুড়িয়া পট্টি এলাকায় পৌর মেয়রের বাসায় তল্লাশি চালায়। তবে সেখান থেকে কাউকে আটক করতে পারেনি।

মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, নাফিজ উদ্দিন আহমেদ মামলার এজাহারভুক্ত আসামি ও নাসির জমাদ্দারকে সন্দেহভাজন আসামি হিসেবে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

সোমবার (২৫ জুলাই) বিকেলে আওয়ামী লীগের দু’পক্ষ আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় যুবলীগ কর্মী লিটন গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় রাতে নিহতের বড় ভাই জাকির হোসেন পণ্ডিত বাদী হয়ে মঠবাড়িয়া পৌর মেয়র রফিউদ্দিন আহমেদকে প্রধান আসামি করে মামলা করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪০ জনকে আসামি করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!