• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

যে কারণে ছাত্রলীগ নেত্রীর বহিস্কার দাবি


বরিশাল ব্যুরো এপ্রিল ২২, ২০১৮, ০৭:০১ পিএম
যে কারণে ছাত্রলীগ নেত্রীর বহিস্কার দাবি

বরিশাল: অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে বরিশাল বিএম কলেজের এক ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে স্মারকলিপি প্রদান করেছে সাধারণ ছাত্রীরা।

রোববার (২২ এপ্রিল) দুপুরে কলেজের অধ্যক্ষ বরাবর উপাধ্যক্ষ স্বপন কুমার পালের মাধ্যমে স্মারকলিপি দেয়া হয়। ছাত্রীরা অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী ফারজানা আক্তার ঝুমুর’র বহিস্কার দাবি করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের আবাসিক ছাত্রী ও ছাত্রলীগ নেত্রী ফারজানা আক্তার ঝুমুর দীর্ঘদিন ধরে সাধারণ ছাত্রীদের নানা অনৈতিক কর্মকান্ড করার জন্য চাপ প্রয়োগ করত। আর তার কথা না শুনলেই মারধর থেকে শুরু করে নানা অত্যাচার করে থাকে। ছাত্রলীগের নাম বিক্রি করে সে ছাত্রীনিবাসে নৈরাজ্য সৃষ্টি করে।

গত ১ জানুয়ারি বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের ২নং ভবনের ছাত্রী ঐশী ঝুমুরের কথা না শোনায় ঐশীকে ঘুমন্ত অবস্থায় বেধড়ক মারধর করা হয়। ১৯ মার্চ ২নং ভবনের আবাসিক ছাত্রী শারমিনকে বেধড়ক মারধর করে। সর্বশেষ ২০ এপ্রিল জান্নাত ও ইভা নামে দুই ছাত্রীকে মারধরের হুমকি দেয়া হয়েছে। স্মারকলিপি ও অভিযোগে ছাত্রীরা হল থেকে ঝুমুরকে বহিষ্কারের দাবি জানান।

বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসের ২নং ভবনের আবাসিক ছাত্রী রহিমা আফরোজ ইভা জানান, দীর্ঘদিন ধরে রাজনৈতিক দোহাই দিয়ে ঝুমুর অস্বাভাবিক পথে চলছে। করছে অনৈতিক কর্মকাণ্ড। আর তার কথা মতো কেউ না চললেই তার চরম পরিণতি সৃষ্টি হয়।

জান্নাতুল ফেরদৌস নামে এক ছাত্রী জানান, ঝুমুরের বিষয়ে একাধিক প্রভাবশালী নেতাদের জানানো হয়েছে। তবে ঝুমুরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তারাও ব্যর্থ হয়েছে। অভিযোগে বিষয়ে জানতে ফারজানা আক্তার ঝুমুরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।

এ বিষয়ে বরিশাল বিএম কলেজের উপাধ্যক্ষ স্বপন কুমার পাল জানান, এ ধরণের অভিযোগ পাওয়া গেছে। তবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!