• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

যে কারণে ছেলের নাম ‘জয়’ রাখলেন অপু


বিনোদন প্রতিবেদক জুন ৪, ২০১৭, ০১:২৬ পিএম
যে কারণে ছেলের নাম ‘জয়’ রাখলেন অপু

ঢাকা: বহুদিন ধরে অভিনয়ে অনুপস্থিত অপু বিশ্বাস। গেল বছরে হঠাৎ হারিয়ে যাওয়া এই অভিনেত্রী বিপুল রহস্য সাঙ্গ করে গেল এপ্রিলে সরগরম ফেলে দেন গোটা ইন্ডাস্ট্রিতে। কারণ, তিনি ফিরে আসেন সন্তানসহ! তাও যে সন্তানটি আর কারো নয় সুপারস্টার শাকিব খানের! এমন গোপন খবর ফাঁস করায় বিষয়টি জাতীয় ইস্যুতে পরিণত হয়। নানা নাটকীয়তার পর স্ত্রী-সন্তানের দায়িত্ব নেন শাকিব। এইসব মেলোড্রামার ভেতরেই মিডিয়ার কল্যাণে ‘তারকা’ খ্যাতি লেগে যায় ছোট্ট আব্রাম খান জয়ের নামের পাশে। আর এবার গণমাধ্যমে অপু জানালেন, যে কারণে ছেলের নাম ‘জয়’ রাখলেন তিনি!  

শনিবার রাতে বেসরকারি টেলিভিশন ‘এটিএন বাংলা’য় ‘সেন্স অব হিউমার’ নামের একটি অনুষ্ঠানে এসেছিরেন অপু বিশ্বাস। এই অনুষ্ঠানে তিনি কথা বলেছেনন তার স্বামী চিত্রনায়ক শাকিব খান, আলোচিত নায়িকা বুবলীসহ বাংলাদেশের চলচ্চিত্রের নানা দিক নিয়ে। এছাড়া আসছে ঈদে নিজের অভিনীত ‘রাজনীতি’ ছবির জন্যেও কথা বলেন অপু। আর এখানেই নিজের ছেলের নাম যে কারণে জয় রেখেছেন, সেটাও খোলাখুলিভাবে বললেন তিনি। 

অনুষ্ঠানে উপস্থাপক ছিলেন ছোট পর্দার অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। কথা বলার এক পর্যায়ে অপু বিশ্বাসকে জয় বলেন, আচ্ছা, তোমার ছেলের নাম জয় রাখার সময় আমার নামটা তোমার সত্যি সত্যি একবারও মনে হয়েছিলো? এমন প্রশ্নে অপু বলেন, না। আমার ছেলের নাম জয় রাখার একমাত্র কারণ ছিলো, আমিতো অনেক যুদ্ধ করে আমার বাচ্চাটাকে নিয়েছি। তো ওই জায়গাটাতে আমার মা বারবার বলছিলো যে, এতো যুদ্ধের পর যখন ও হয়েছে, ও জয় করে হয়েছে। দ্যাটস হোয়াই, ওর নাম জয়। এর কোনো মিনিং নাই। জয় নামকে নানাভাবে এক্সপ্লেইন করা হয়, আসলে নামের মিনিংসও থাকে। কিন্তু আমার ছেলের নামের কোনো মিনিংস নাই। মিনিংস একটাই, আমি অনেক যুদ্ধ করে বাচ্চাটাকে নিয়েছি, আল্টিমেটলি আমার বাচ্চাটাকে হওয়াইতে পেরেছি এবং ভালোবাসার একটা কাতারে গেছি। সো আমার ছেলে জয় করেছে।         
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!