• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে কারণে বিয়ের পরদিন বর খুন!


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ২৯, ২০১৮, ০৬:০০ পিএম
যে কারণে বিয়ের পরদিন বর খুন!

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: প্রায়ই স্বামীর পরকীয়ার জেরে নববধূ খুন বা হত্যার ঘটনা শোনা গেলে নববধূর পরকীয়ার বলি স্বামী এ ধরণের ঘটনা খুব কম শোনা যায় না। তবে এমনই একটি ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের সলঙ্গায়। বিয়ের পরদিন নববধূ ও তার প্রেমিকের মারপিটে মৃত্যু হয়েছে বর আব্দুল মজিদ (২১) নামে এক যুবকের!

বুধবার (২৮ মার্চ) রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল মজিদ। এ ঘটনায় নববধূকে আটক করেছে পুলিশ।

এর আগে শনিবার (২৪ মার্চ) রাতে উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার হাট চৌবিলা গ্রামে এ মারপিটের ঘটনা ঘটে। মজিদ ওই হাট চৌবিলা গ্রামের মৃত আবু হানিফের ছেলে।

সলঙ্গা থানার ওসি ওহেদুজ্জামান জানান, শুক্রবার (২৩ মার্চ) হাট চৌবিলা গ্রামের মৃত আবু হানিফের ছেলে আব্দুল মজিদের সঙ্গে চৌবিলা চকপাড়া গ্রামের আমজাদ হোসেনের মেয়ে আল্পনা খাতুনের বিয়ে হয়। বিয়ের পরদিন শনিবার (২৪ মার্চ) নববধূসহ শ্বশুরবাড়িতে যান মজিদ। ওইদিন রাতে নববধূ আল্পনা ও তার প্রেমিক পরিকল্পিতভাবে মজিদকে ঘর থেকে বের করে নিয়ে যায়।

পরদিন সকালে একটি বাঁশঝাড়ের পাশ থেকে মজিদকে অচেতন অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৮ মার্চ) রাতে তার মৃত্যু হয়।

তিনি আরো বলেন, মজিদের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- তাকে পিটিয়ে জখম করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মজিদের লাশ সলঙ্গায় আনার প্রক্রিয়া চলছে। মজিদের মৃত্যুর পর বৃহস্পতিবার (২৯ মার্চ) সকালেই নববধূকে আটক করে থানায় এনে জিজ্ঞসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!