• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

যে কারণে স্ত্রীকে হত্যা করলো স্বামী!


নাটোর প্রতিনিধি ডিসেম্বর ১৪, ২০১৭, ১০:৩৭ পিএম
যে কারণে স্ত্রীকে হত্যা করলো স্বামী!

নাটোর: বিয়ের পর থেকে মেনে নিতে পারায় বিয়ের ১৫ বছর পর স্ত্রীকে খুন করলো স্বামী। বুধবার (১৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে জেলার গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে।

পরে ঘটনার দিন রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূর নাম শাহিদা (৩০)। অভিযুক্ত স্বামীর নাম- নুর ইসলাম।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে বড়াইগ্রাম উপজেলার তিরোইল গ্রামের দিনমজুর সমজান আলীর মেয়ের সঙ্গে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের নুর ইসলামের বিয়ে হয়। বিয়ের সময় যৌতুক হিসেবে স্বর্ণেল গহনা ও নগদ ৫০ হাজার টাকা দেয়া হয়েছিল নুর ইসলামকে। কিন্তু বিয়ের পর থেকেই শাহিদাকে বিভিন্ন সময় নির্যাতন করতেন নুর ইসলাম। এনিয়ে কয়েক দফা সালিশ বৈঠকও হয়েছে।

এলাকাবাসী আরো জানায়, গৃহবধূ শহিদা শান্ত প্রকৃতির মেয়ে। কারো সঙ্গে বিবাদে জড়াতেন না। কিন্তু তার স্বামী নুর ইসলাম বিয়ের পর থেকেই শাহিদাকে মেনে নিতে পারেনি। মাঝে মাঝেই খালাতো বোনের সঙ্গে যোগাযোগ করতেন। এ বিষয় নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল।

গুরুদাসপুর থানার ওসি দিলীপ কুমার জানান, লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!