• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

যে কোন কিছুর বিনিময়ে শাকিবকে চাই! (ভিডিও)


বাবুল হৃদয় জানুয়ারি ৭, ২০১৮, ০৪:০৯ পিএম
যে কোন কিছুর বিনিময়ে শাকিবকে চাই! (ভিডিও)

সনিয়া খান লিছা ও শাকিব খান

ঢাকা: ‘রাতারাতি তারকা হতে চাই। হুট করে ভাইরাল হয়ে সারা বাংলায় চমক দিতে চাই। এক নামে যেন সবাই চেনে। যে কোন কিছুর বিনিময়ে স্টার হতে চাই। নতুন অবস্থায় কে কি বললো, তাতে যায় আসে না। আমি আমার লক্ষে পৗছাতে চাই। উল্লাসের সঙ্গে কথাগুলো বলছিলেন শোবিজের নতুন প্রতিভা অভিনেত্রী, কণ্ঠশিল্পী সনিয়া খান লিছা।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে মুঠোফোনে আলাপকালে সোনালীনিউজের কাছে নিজেকে এভাবেই নিজেকে তুলে ধরলেন তিনি।

ছোটবেলা থেকেই নাচ, গান ও অভিনয়ের প্রতি আগ্রহী ছিলেন লিছা। তবে নাচের প্রশিক্ষন কিছুদিন নিলেও গান ও অভিনয় শেখা হয়নি কারো কাছে।

সনিয়া খান লিছা

লিছা বলেন, যার কাছে নাচ শিখেছি তিনি সরোয়ার শাকিল ভাই। তার মাধ্যমে আমি আজ মিডিয়ায়। এ জন্য তার কাছে কৃতজ্ঞ। আর গান কারো কাছে শেখা হয়নি। ভালো গান করছি এটা গডগিফটেড।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে লিছা বলেন, ’নতুন পরিচালক তুহিন তোফাজ্জলের পরিচালনায় ‘কবি’ নামে একটি সিনেমায় কাজ করেছি। সিনেমার প্রধান নায়িকা  আমি, কবির প্রেমিকা। ‘কবি’র শুটিং অনেক আগেই শেষ হয়েছে। আশাকরি শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে।’

নতুন সিনেমা সম্পর্কে লিছা বলেন, ‘নতুন সিনেমায় অফার আছে। দেখি প্রথম সিনেমা মুক্তি পাক, তারপর চিন্তা করবো নতুন সিনেমা।’ 

শুধু সিনেমা নয়, নাটকেও অভিনয় করেছেন মিস্টি এ মুখ।  ছোট-বড় দু পর্দায় অভিনয় করলেও তার লিছারর নজর সিনেমার দিকেই। সাহসি এই অভিনেত্রী বলেন, ‘সিনেমায় ভালো অভিনেত্রী হতে চাই। সিনেমায় লিছার প্রিয় নায়ক শাকিব খান। যে কোন কিছুর বিনিময়ে শাকিবের সঙ্গে অভিনয়ে করতে চাই।’

সনিয়া খান লিছা 

অভিনয় করলেও লিছার বর্তমান ব্যস্ততা গান নিয়ে। গানে স্টেজ যারা মাতিয়ে রাখেন তাদের নামের তালিকার লিছার নামটিও আছে। সারাদেশে এ পর্যন্ত ৫০টিরও বেশি শো করেছেন। মাতিয়েছেন লাখো দর্শক। 

স্টেজ শো নিয়ে লিছা বলেন, ‘শীত এসেছে, এখন গানের সিজন, গান নিয়েই ব্যস্ত। লিছা যাদের সঙ্গে বেশি স্টেজ শো করেন তারা হলেন ঐশি, রাজিবসহ ক্লোআজআপ তারকারা।

লিছার প্রিয় শিল্পীর তালিকায় রয়েছে শাহনাজ বেলী ও মমতাজের নাম। তাদের গান শুনে শুনে, তাদের সঙ্গে গেয়ে গেয়ে আজ তিনি গায়িকা।

লিছার ইউটিউবে দুটি মিউজিক ভিডিও রয়েছে। একটি  ‘থাকো আরও কিছুক্ষন’,  অন্যটি ‘একলা পাখি’। ভালো গান হলে মিউজিক ভিডিওতে কাজ করতে চান নতুন এই মুখ।

লিসার জন্ম ও বেড়ে ওঠা রাজিন্দপুর, কেরানীগঞ্জ। তবে দাদার বাড়ি পিরোজপুর হলেও ব্যবসার সুবাদে যশোরে বাড়ি-ঘর করেছেন।  লিছার এক ভাই, এক বোন, মা-বাবাকে  নিয়ে বর্তমানে বসুন্ধরার বাড়িধারায় থাকেন। 

পড়াশুনা করছেন বিবিএ উত্তরা ভার্সিটিতে। বিয়ে সম্পর্কে লিছা মিস্টি হেসে বলেন, ‘সবেমাত্র পড়াশুনা করছি, ক্যারিয়ার ভালোভাবে দাড়করি, ৫ বছরপর বিয়ে করবো।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!