• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে তিন সুন্দরী মাতাবেন বিপিএলের মাঠ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৭, ১২:৩১ পিএম
যে তিন সুন্দরী মাতাবেন বিপিএলের মাঠ

ঢাকা : আগামীকাল শনিবার (৪ নভেম্বর) শুরু হচ্ছে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) পঞ্চম আসর। প্রতিবারই বিপিএলের পুরো আয়োজনটি উপস্থাপনা নিয়ে থাকে নানা চমক।

এবার উপস্থাপনার জন্য বিপিএলের মাঠে থাকছেন দেশের তিন মডেল-উপস্থাপক জান্নাতুল পিয়া, সামিয়া আফরিন ও মারিয়া নূর। এর মধ্যে মাঠে থেকে সরাসরি উপস্থাপনা করবেন জান্নাতুল পিয়া। স্টুডিওতে থাকবেন মারিয়া নূর ও সামিয়া আফরিন।

এ প্রসঙ্গে পিয়া জান্নাতুল বলেন, ‘এবারের বিপিএলে মাঠে থাকব আগাগোড়া। বিশ্বের বড় বড় দেশে গিয়ে মডেলিং করার অভিজ্ঞতা থাকলেও ক্রিকেট উপস্থাপিকার ভূমিকায় এটা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে। আশা করছি, পুরো আসরটি সবার কাছে উপভোগ্য হবে।’

বিপিএলের প্রতি আসরে একজন বিদেশি উপস্থাপকের উপস্থিতি লক্ষ করা যায়। গত আসরে ছিলেন ভারতের শিনা চৌহান। এবারও তেমনটি থাকার সম্ভাবনা রয়েছে বলেও জানা গেছে। এছাড়া বিপিএলের প্রথম আসর থেকে আয়োজনটি চ্যানেল নাইনে সম্প্রচার হলেও এবার সেটা পরিবর্তন হচ্ছে।

পঞ্চম আসরে গাজী টিভির পর্দায় দেশের ঘরোয়া ক্রিকেটের জাঁকজমকপূর্ণ এ আয়োজনটি প্রচার হবে। পাশাপাশি গত দু’বারের আসরে মাঠে উপস্থাপকের ভূমিকায় আমব্রিনকে দেখা গেলেও এবার থাকছেন না তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!