• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

যে দুটি মৃত্যু সিনেমাকেও হার মানায়


কুমিল্লা প্রতিনিধি নভেম্বর ২১, ২০১৭, ০১:৩৫ পিএম
যে দুটি মৃত্যু সিনেমাকেও হার মানায়

কুমিল্লা: স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে ঢাকা থেকে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হন আনোয়ার হোসেন। কিন্তু স্ত্রীর মরদেহ দেখার আগেই বাড়ির পাশে এসে জ্ঞান হারান। পরে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। মঙ্গলবার ভোরে কুমিল্লার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের বামনিশাইর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার গৃহবধূ রিফা আক্তার পুকুর পাড়ে স্বামী আনোয়ারের সঙ্গে মুঠোফোনে কথা বলছিলেন। এক পর্যায়ে মৃগী রোগে আক্রান্ত হয়ে তিনি পুকুরে পড়ে যান। বাড়ির লোকজন উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্ত্রীর মৃত্যু সংবাদ পেয়ে আনোয়ার হোসেন রাতে বাড়ির উদ্দেশে রওনা হন। গভীর রাতে তিনি বাড়ির কাছাকাছি এসে পৌঁছান। এ সময় তিনি স্ত্রীর নাম ধরে চিৎকার করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে অজ্ঞান অবস্থায় দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি। স্ত্রী ও স্বামীর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে দেবিদ্বার থানার এসআই সাইদুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য স্বামী-স্ত্রীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!