• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘যে দ‌লের নেতাই হন, দুনীতি করলে রক্ষা নেই’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৫, ২০১৮, ০৫:১৩ পিএম
‘যে দ‌লের নেতাই হন, দুনীতি করলে রক্ষা নেই’

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ব‌লে‌ছেন, দলীয় প‌রিচ‌য়ে নয়, নির্বা‌চিত জনপ্রতিনিধি হি‌সে‌বে সব ধরনের সু‌যোগ সু‌বিধা পা‌বেন। কিন্তু সেখা‌নে যদি অনিয়ম হয়, দুর্নী‌তি হয়, সন্ত্রাস ও জ‌ঙ্গিবা‌দের স‌ঙ্গে জড়া‌নোর কোনো অভিযোগ উঠে তাহ‌লে যে দ‌লের নেতাই হন না কেন, রক্ষা পাবেন না।

বুধবার (৫ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর কার্যাল‌য়ে রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠা‌নে এসব কথা বলেন তি‌নি।

প্রধানমন্ত্রী ব‌লেন, যে দলই ক্ষমতায় আসুক দে‌শের উন্নয়ন যেন থে‌মে না যায়। বাংলা‌দেশ যেন পি‌ছি‌য়ে না যায়। জনগণ অনেক আশা-আকাঙ্খা নিয়ে আপনাদের ভোট দিয়েছে। তা‌দের সেই আশা পূরণে আপনাদের কাজ কর‌তে হ‌বে।

তিনি বলেন, আগামী ডি‌সেম্বরে জনগণ তা‌দের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নতুন সরকার গঠন কর‌বে।

শেখ হাসিনা আরো বলেন, যেই সরকার গঠন করুক না কেন তারা নি‌জে‌দের সম্পদশালী না ক‌রে যেন জনগণ‌কে সম্পদশালী ক‌রে। তাহ‌লে দে‌শের উন্নয়ন হ‌বে, দেশ এ‌গি‌য়ে যা‌বে। জনগণ যেন সম্পদশালী হয় সে দি‌কে লক্ষ্য রে‌খে আপনা‌দের কাজ ক‌রে যে‌তে হ‌বে।

স্থানীয় সরকার সচিব ড. জাফর আহমেদ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর কার্যাল‌য়ের মুখ্য স‌চিব মো. ন‌জিবুর রহমান প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!